১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ভাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষার্থীসহ নিহত ২

- ছবি : প্রতীকী

ফরিদপুরের ভাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় ওবায়দুর রহমান (২১) নামে এক শিক্ষার্থী এবং বাবু মাতুব্বর (২৩) নামের এক বাংলাদেশী প্রবাসী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার গভীর রাতে ভাঙ্গা গোপালগঞ্জ মহাসড়কের সুয়াদী বিসিবি এল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় রহিম (২২) নামে আরো একজন যুবক গুরুতর আহত হয়ে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

নিহত ওবায়দুর রহমান উপজেলার আলগী ইউনিয়নের চান্দ্রা গ্রামের মোকলেছ সর্দারের ছেলে এবং তিনি ভাঙ্গা সরকারি কে, এম কলেজের এইচএসসি পরীক্ষার্থী। অন্যদিকে, বাবু মাতু্ব্বর একই ইউনিয়নের পাশের সুলিনা গ্রামের ঝিল্লু মাতুব্বরের ছেলে।

সূত্রে জানা গেছে, বাবু, ওবায়দুর ও রহিম তিন বন্ধু মোটরসাইকেলে করে সুলিনা থেকে ভাঙ্গায় ঘুরতে যান। একপর্যায়ে ভাঙ্গা গোপালগঞ্জ বিশ্বরোডের ঝাটুরদা নামকস্থানে একটি হোটেলে নাস্তা করে ফেরার সময় সুয়দী বিসিবি এল পাম্পের সামনে রাস্তা ওভারটেক করতে গেলে পিছন থেকে অজ্ঞাতনামা একটি গাড়ি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা তিনজন রাস্তায় ছিটকে পড়েন এবং ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মদ খায়রুল আনাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
ভারতে এবার ৭ বছরের মুসলিম ছাত্রের টিফিন নিয়ে বিতর্ক বঙ্গোপসাগর হয়ে মেরিন ড্রাইভ দিয়ে বাংলাদেশে ঢুকছে রোহিঙ্গারা সিলেটে গৃহকর্মী শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার রাষ্ট্র সংস্কারের পর নির্বাচনের সিদ্ধান্ত নেবে সরকার উপদেষ্টা রিজওয়ানা শৈলকুপায় বিদ্যুৎস্পৃষ্টে ভ্যানচালকের মৃত্যু তাইম হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মহাসড়ক অবরোধ বেসরকারি ব্যাংক থেকে জনগণের টাকা ফেরত পেতে উদ্যোগ আমতলীতে ছাত্রলীগ নেতার অস্ত্রের আঘাতে যুবদল নেতা জখম সামিটের এলএনজি টার্মিনালের মেরামত সম্পন্ন, পরিষেবা পেতে লাগবে ২০ দিন ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু ২২ সেপ্টেম্বর খাদ্যনিরাপত্তা নিয়ে বড় চ্যালেঞ্জের আশঙ্কা

সকল