১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

টাঙ্গাইলে আরো ১০ জন গ্রেফতার

- ছবি : প্রতীকী

কোটা সংস্কার আন্দোলনে সংঘর্ষ ও ভাংচুরের ঘটনায় টাঙ্গাইল সদর থানায় আরো একটি মামলা হয়েছে। এ নিয়ে টাঙ্গাইল সদর থানায় মামলা হলো চারটি। জেলার পাঁচটি থানায় মোট ১১টি মামলায় শনিবার পর্যন্ত গ্রেফতার হয়েছেন ১৭৯ জন। এসব মামলায় গত ২৪ ঘণ্টায় আরো ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেন।

টাঙ্গাইল সদর থানা, কালিহাতী, ঘাটাইল, মধুপুর ও ধনবাড়ী থানায় মামলাগুলো দায়ের করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে বেশিরভাগই বিএনপি-জামায়াতের নেতাকর্মী বলে জানা গেছে। এছাড়া অনেকেই গ্রেফতার আতঙ্কে বাড়ি-ঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল