০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

টাঙ্গাইলে ১০ মামলায় গ্রেফতার ১৬৪

টাঙ্গাইলে ১০ মামলায় গ্রেফতার ১৬৪ - প্রতীকী ছবি

টাঙ্গাইলে কোটা সংস্কারের আন্দোলনে সংঘর্ষ ও ভাঙচুরের অভিযোগে বিভিন্ন থানায় মোট ১০টি মামলা হয়েছে। এসব মামলায় গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার আরো ১৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে মোট ১৬৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেন।

দায়ের করা ১০টি মামলার মধ্যে টাঙ্গাইল সদর থানায় তিনটি, মধুপুর থানায় তিনটি, কালিহাতীতে দু’টি, ঘাটাইলে একটি এবং ধনবাড়ীতে একটি। এসব মামলায় দুই সহস্রাধিক লোককে আসামি করা হয়েছে। তবে এ পর্যন্ত যারা গ্রেফতার হয়েছেন তাদের বেশিভাগই বিএনপি-জামাতের নেতাকর্মী বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল