০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সিরাজদিখানে চলাচলের রাস্তা নিয়ে ২ গ্রুপের সংঘর্ষ, ৩ জন টেটাবিদ্ধসহ আহত ৭

- ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের সিরাজদিখানে রাস্তা নিয়ে দুই বংশের মধে সংঘর্ষে তিনজন টেটাবিদ্ধসহ আহত হয়েছে সাতজন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার লতব্দী ইউনিয়নের নতুন ভাষানচর এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় লতব্দী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো: আনোয়ার হোসেনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভাষানচর এলাকায় মানুষের চলাচলের একটি রাস্তা নিয়ে মীর বংশের রুকুল মীর ও বেপারী বংশের আনিছ বেপারী সমর্থকদের মধ্যে সকাল সাড়ে ৮টার দিকে সংঘর্ষ হয়। এ সময় তিনজন টেটাবিদ্ধসহ আহত হয়েছে ৭ জন। টেটাবিদ্ধসহ আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন । এ ঘটনায় পুলিশ ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আনোয়ার হোসেনকে আটক করেছে ।

লতব্দী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান হাফেজ মো.ফজলুল হক জানান, অনেক বছর আগ থেকেই বিভিন্ন ইস্যু নিয়ে মীর আর বেপারী বংশের মধ্যে বিরোধ চলে আসছে । এর আগেও দুই বংশের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে একাধিকবার মারামারির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার চলাচলের রাস্তা নিয়ে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় তিনজন টেটাবিদ্ধও হয়েছেন । বিষয়টি সবাইকে নিয়ে সমাধানের চেষ্ঠা করব ।

সিরাজদিখান থানার ওসি মো.মুজাহিদুল ইসলাম জানান, জিজ্ঞাসাবাদের জন্য এজনকে আটক করা হয়েছে । তিনজন টেটাবিদ্ধের খবর শুনেছি । এখনো মামলা কিংবা কোন অভিযোগ হয়নি।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল