১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সিরাজদিখানে চলাচলের রাস্তা নিয়ে ২ গ্রুপের সংঘর্ষ, ৩ জন টেটাবিদ্ধসহ আহত ৭

- ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের সিরাজদিখানে রাস্তা নিয়ে দুই বংশের মধে সংঘর্ষে তিনজন টেটাবিদ্ধসহ আহত হয়েছে সাতজন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার লতব্দী ইউনিয়নের নতুন ভাষানচর এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় লতব্দী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো: আনোয়ার হোসেনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভাষানচর এলাকায় মানুষের চলাচলের একটি রাস্তা নিয়ে মীর বংশের রুকুল মীর ও বেপারী বংশের আনিছ বেপারী সমর্থকদের মধ্যে সকাল সাড়ে ৮টার দিকে সংঘর্ষ হয়। এ সময় তিনজন টেটাবিদ্ধসহ আহত হয়েছে ৭ জন। টেটাবিদ্ধসহ আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন । এ ঘটনায় পুলিশ ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আনোয়ার হোসেনকে আটক করেছে ।

লতব্দী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান হাফেজ মো.ফজলুল হক জানান, অনেক বছর আগ থেকেই বিভিন্ন ইস্যু নিয়ে মীর আর বেপারী বংশের মধ্যে বিরোধ চলে আসছে । এর আগেও দুই বংশের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে একাধিকবার মারামারির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার চলাচলের রাস্তা নিয়ে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় তিনজন টেটাবিদ্ধও হয়েছেন । বিষয়টি সবাইকে নিয়ে সমাধানের চেষ্ঠা করব ।

সিরাজদিখান থানার ওসি মো.মুজাহিদুল ইসলাম জানান, জিজ্ঞাসাবাদের জন্য এজনকে আটক করা হয়েছে । তিনজন টেটাবিদ্ধের খবর শুনেছি । এখনো মামলা কিংবা কোন অভিযোগ হয়নি।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল