০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ফরিদপুরে ডুবে যাওয়ার ১৭ ঘণ্টা পরে স্কুলছাত্রের লাশ উদ্ধার

ফরিদপুরে ডুবে যাওয়ার ১৭ ঘণ্টা পরে স্কুলছাত্রের লাশ উদ্ধার - প্রতীকী ছবি

ফরিদপুরে মধুমতি নদীতে ডুবে যাওয়ার ১৭ ঘণ্টা পর ভাসমান অবস্থায় এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ৭টার দিকে জেলার মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের বকসিপুর-গয়েষপুর এলাকায় মধুমতি নদীতে জাগ দেয়া পাটের গাদায় লাশ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে স্কুলছাত্রের স্বজনরা লাশটি উদ্ধার করে।

স্কুলছাত্র আবীর মোল্লা (৯) মাগুরা জেলার শ্রীপুর উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের বরুচারা গ্রামের রিকশা-সাইকেল মেকানিক রমজান মোল্লার ছেলে।

ওই এলাকার বাসিন্দাদের সাথে কথা বলে জানা গেছে, বুধবার দুপুর ২টার দিকে মাগুরার শ্রীপুরে গড়াই নদীতে গোসল করতে গিয়ে ডুবে যায় আবীর। এলাকাবাসী নদীতে খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি বাহিনীকে খবর দেয়। বিকেল ৪টার থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত দমকল বাহিনীর ডুবরিরা নদীতে তল্লাশি করেও আবীরের কোনো সন্ধান পায়নি।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, ওই শিশু শিক্ষার্থী ডুবে যাওয়ার পর খুলনা থেকে সাত সদস্য বিশিষ্ট একটি ডুবরি দল বুধবার বিকেল ৪টা থেকে উদ্ধার অভিযান শুরু করে। তবে তিন ঘণ্টা চেষ্টা করে সন্ধ্যা ৭টা পর্যন্ত শিশুটিকে উদ্ধার করা সম্ভব হয়নি।

তিনি আরো জানান, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে এবং ডুবে যাওয়ার ১৭ ঘণ্টা পর ঘটনাস্থল থেকে অন্তত ২০ কিলোমিটার দক্ষিণে আবীরের লাশ ফরিদপুরের মধুখালির বকসিপুর-গয়েষপুর এলাকায় গড়াই নদীর ভাটিতে মধুমতি নদীতে ভেসে ওঠে। পরে পরিবারের সদস্যরা লাশটি বাড়িতে এনে দাফন দেয়।

মাগুরার শ্রীপুরের দাড়িয়াপুর ইউনিয়নের ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল সবুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিন মেয়ের পর আবীর ছিল একমাত্র ছেলে।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল