১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

আত্মসমর্পণের জন্য নরসিংদীর কারাফটকে কয়েদিরা

- ছবি - ইন্টারনেট

নরসিংদীতে আজ বুধবারও আত্মসমর্পণের জন্য জেলা কারাগারের ফটকে উপস্থিত হয়েছেন অনেক কয়েদি। বিবিসি সংবাদদাতা তাফসীর বাবু এই খবর জানিয়েছেন।

তিনি জানান, জেল পালানো এই কয়েদিরা তাদের আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণের প্রক্রিয়া শুরু করার পরামর্শ দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

তবে আজ ঠিক কত সংখ্যক কয়েদি আত্মসমর্পণের জন্য এসেছেন, সে সম্পর্কে নিশ্চিত তথ্য পাওয়া যায়নি।

এর আগে নরসিংদীর জেলা প্রশাসক বদিউল আলম বলেছেন, শুক্রবার নরসিংদী জেলখানা থেকে পালানো কয়েদিদের মধ্যে মঙ্গলবার ১৩১ জন আত্মসমর্পণ করেছেন।

এছাড়া পুলিশ গ্রেফতার করেছে চারজনকে।

ফলে এ পর্যন্ত মোট ১৩৫ জন জেল পালানো কয়েদিকে কারাগারে ফেরানো সম্ভব হয়েছে বলে তিনি জানিয়েছেন।

শুক্রবার নরসিংদীর জেল থেকে মোট ৮২৬ জন কয়েদি পালিয়ে যায়।

আজ সকালে ঢাকা মহানগর পুলিশ জানিয়েছিল যে নরসিংদী কারাগার থেকে পাঠানো দুই নারী উগ্রবাদীকে তারা গ্রেফতার করেছে।

সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
গজারিয়ায় বজ্রপাতে স্ত্রীর মৃত্যু, স্বামী আহত ‘ক্ষমতায় থাকার জন্য হাসিনা এত মানুষ হত্যা করেছে, যা ইতিহাসে নেই’ আমি রেজাল্ট চাই না, আমার ছেলে হত্যার বিচার চাই : শহিদ সবুজ মিয়ার মা ঘরের মাঠে ইংল্যান্ডকে হারিয়ে জয়খরা ঘুচাল পাকিস্তান যেভাবে শহিদ হন ইয়াহিয়া সিনওয়ার অন্তর্বর্তী সরকারে যোগ হতে পারে নতুন মুখ! শুক্রবার ঢাকার বাতাসের মান ‘অস্বাস্থ্যকর’ ছাত্র অসন্তোষের জেরে পাঞ্জাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাশিয়াকে সমর্থন প্রশ্নে বেইজিংকে ‘চ্যালেঞ্জ’ করতে চীনে ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনাকে আশ্রয় দেয়া মানে অপরাধকে প্রশ্রয় দেয়া : ভারতকে রিজভী রিপাবলিকান-সমর্থিত নির্বাচনী বিধি বাতিলের রায় জর্জিয়ার বিচারকের

সকল