০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ভৈরবে পুলিশের সংঘর্ষ-গুলি, আহত ১০

কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ভৈরবে পুলিশের সংঘর্ষ-গুলি, আহত ১০ - ছবি : নয়া দিগন্ত

কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ভৈরবে পুলিশের সাথে সংঘর্ষ হয়েছে। পুলিশ সংঘর্ষ থামাতে কমপক্ষে অর্ধশত রাবার বুলেট ছুঁড়ে। এতে অন্তত ১০ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুর ১২টায় শহরের জগনাথপুর এলাকায় বিনিবাজার-সংলগ্ন সড়কে ও উপজেলার আকবরনগর এলাকায় ঘটনাগুলো ঘটে।

এ সময় আন্দোলনকারীরা ঢাকা-সিলেট ও ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়ক অবরোধ করে রাখে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাবার বুলেট ছুঁড়লে আন্দোলনকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়। পরে দুপুর আড়াইটার দিকে পরিস্থিতি শান্ত হয়। ঘটনার খবর পেয়ে শহরে বিজিবি প্রবেশ করে টহল দিতে থাকে। রাবার বুলেট ও ইটপাটকেলের আঘাতে আনুমানিক ১০ জন আহত হয়। আহতরা বিভিন্ন হাসপাতাল ক্লিনিক থেকে চিকিৎসা নিয়েছে।

এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সফিকুল ইসলাম জানান, কোটা সংস্কার আন্দোলনের নামে বিএনপির কিছু কর্মী ঘটনাটি ঘটিয়েছে। দুপুর ১২টার দিকে আন্দোলনকারীরা জগনাথপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে ও আকবরনগর এলাকায় ভৈরব-কিশোরগন্জ আঞ্চলিক সড়কে অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে ও সংঘর্ষ থামাতে প্রায় অর্ধশত রাবার বুলেট ছুঁড়ে বলে তিনি স্বীকার করেন। দুপুর আড়াইটার দিকে পরিস্থিতি শান্ত হয় বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement