২৩ আগস্ট ২০২৪, ৮ ভাদ্র ১৪৩১, ১৭ সফর ১৪৪৬
`

মির্জাপুরে আগুনে কয়েক কোটি টাকার মালামাল পুড়ে ছাই

- ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের মির্জাপুর পৌর সদরে ভয়াবহ আগুনে প্রাণ আর এফ এল ডিলার, তিনটি স্বর্ণের জুয়েলারি, পাল বস্ত্রালয় মুদি দোকানসহ ১৫টি দোকান পুড়ে গেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় মির্জাপুর ও দেলদুয়ার ফায়ার সার্ভিসের চারটি ইউনিট দীর্ঘ সাড়ে ৩ ঘণ্টা কাজ করার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগে, সোমবার গভীর রাতে (আনুমানিক আড়াইটায়) মির্জাপুর পৌর সদরের কালীবাড়ি রোডে এ দুর্ঘটনা ঘটে।

সূত্রে জানা গেছে, সোমবার গভীর রাতে (আনুমানিক আড়াইটায়) মির্জাপুর পৌর সদরের কালীবাড়ি রোডে প্রাণ আরএফএল-এর ডিলার ব্যবসায়ী নীল কমল দের ব্যবসা প্রতিষ্ঠান মাতৃবাসনালয় দোকানের পিছনে আগুন লাগে। আগুন মুহূর্তেই পাল টেইলার্স, একুশে জুয়েলারি, অপর্না জুয়েলারি, লিপি জুয়েলারিসহ প্রায় ১৩ থেকে ১৪টি দোকানে ছড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের মির্জাপুর ও দেলদুয়ার স্টেশনের চারটি ইউনিট আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় দীর্ঘ সাড়ে ৩ ঘণ্টা কাজ করার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এতে নগদ টাকাসহ আনুমানিক কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা ধারণা করেছে।

ব্যবসায়ী নীল কমলদে অভিযোগ করে বলেন, ‘আগুন লাগার পর পল্লী বিদ্যুৎ-কে বারবার কল করা হলেও তারা সময়মতো বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করেনি। তারা যথাসময়ে বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করলে ক্ষয়-ক্ষতির পরিমাণ কমানো যেত।’

মির্জাপুর ফায়ার সার্ভিসের সাব অফিসার মতিউর জানান, বিদ্যুৎ সংযোগ থাকায় তাদের কাজ শুরু করতে সময় লেগেছে। দীর্ঘক্ষণ ফায়ার সার্ভিসের চেষ্টার পর বিদ্যুৎ সংযোগ বিছিন্ন হলে তারা কাজ শুরু করেন।

তবে, আগুনের সূত্রপাত উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিস। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।


আরো সংবাদ



premium cement
হত্যাচেষ্টার পর খোলা মাঠে ডোনাল্ড ট্রাম্পের প্রথম জনসভা সাভারে শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরসহ ১২৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা বন্যার্ত মানুষের পাশে আছেন ক্রিকেটাররা দলীয় মনোনয়ন নিলেন কমলা, প্রতিশ্রুতি সব আমেরিকানদের প্রেসিডেন্ট হওয়ার শেখ মুজিব ছাড়াও বিশ্বে যে ক্ষমতাবানদের মূর্তি ভাঙা হয়েছে বিপদে পড়তে পারে বাংলাদেশ ক্রিকেট বৃষ্টি কমেছে, বন্যার পানি কমবে সন্ধ্যা থেকে বন্যার শঙ্কায় নির্ঘুম রাত তিস্তাপাড়ের মানুষের ফিলাডেলফি করিডোর নিয়ে ইসরাইলের নতুন প্রস্তাব বন্যার্তদের উদ্ধারে সেনাবাহিনীর জরুরি নম্বর বাবা ভারতের তারকা, ছেলে মাঠে নামলেন ইংল্যান্ডের জার্সিতে

সকল