০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

শিবপুরে বাসচাপায় কলেজছাত্র নিহত

- ছবি : নয়া দিগন্ত

শিবপুরে বাসচাপায় মেহেদী হাসান (১৬) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন।

সোমবার সাড়ে ১০টায় ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার চৈতন্যা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনাটি ঘটে।

মেহেদী হাসান শিবপুর উপজেলার ছোটাবন্দ গ্রামের জাকির হোসেনের ছেলে। তিনি ২০২৪ সনে ছোটাবন্দ সুলতান মাহমুদ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে কলেজে ভর্তির জন্য নির্বাচিত হয়েছেন।

জানা গেছে, সড়ক দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ঘাতক বাসটিতে আগুন দিয়ে পুড়িয়ে দেয় এবং তারা কয়েকটি গাড়িও ভাংচুর করে। পরে শিবপুর মডেল থানা পুলিশ ও ইটাখোলা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা রুপসী বাংলা নামের একটি বাস বিয়ানীবাজার যাওয়ার পথে শিবপুর উপজেলার চৈতন্যা বাসস্ট্যান্ডে কলেজছাত্র মেহেদী হাসান রাস্তা পারাপারের সময় বাসটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ফরিদ উদ্দিন জানান দুর্ঘটনায় একজন মারা গেছে এবং ঘাতক বাসের ড্রাইভার পালিয়ে যায়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান ওসি।


আরো সংবাদ



premium cement
তারেক রহমানের সব মামলা আইনিভাবে মোকাবেলা করা হবে : কায়সার কামাল সাবেক মুখ্যসচিব আবুল কালাম আজাদকে দুপুরে আদালতে তোলা হবে বৃষ্টিহীন সকালে স্বস্তিতে শিক্ষার্থী ও গণপরিবহনের যাত্রীরা নিষেধাজ্ঞা সত্ত্বেও যেভাবে সামরিক শক্তি অর্জন করেছে ইরান শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি, মৃতের সংখ্যা বেড়ে ৭ ঝুলে আছে ১০টি গ্রিড সংযুক্ত সৌরবিদ্যুৎ কেন্দ্র স্থাপনে বিপিডিবির দরপত্র আহ্বান শ্বশুর বাড়ি ঠাঁই হলো না শহীদ নূর আলমের স্ত্রী খাদিজার সংসদের মেয়াদ ৪ বছর করার প্রস্তাব গণঅধিকার পরিষদের ৫ গোলের রোমাঞ্চকর ম্যাচে শেষ হাসি ম্যানসিটির সিরাজগঞ্জে ছাত্র-জনতার ওপর গুলি চালানো মুছা কক্সবাজারে গ্রেফতার নড়াইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

সকল