০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

সৌদি আরবের হাম্মামে বাংলাদেশী শ্রমিকের মৃত্যু

সৌদি আরবের হাম্মামে বাংলাদেশী শ্রমিকের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

সৌদি আরবের পূর্বাঞ্চলীয় প্রদেশের রাজধানী দাম্মামে স্ট্রোকে আক্রান্ত হয়ে মো: ফরিদ মিয়া (২৮) নামে এক বাংলাদেশী শ্রমিকের মৃত্যু হয়েছে।

রোববার (৭ জুলাই) বিকেলে ফরিদের বাড়িতে গিয়ে দেখা যায় শোকের পরিবেশ। এর আগে শনিবার স্থানীয় সময় রাত ১১টায় (বাংলাদেশ সময় রাত ২টা) বাসায় অসুস্থ হয়ে পড়লে একটি হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

মো: ফরিদ মিয়া কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার গুণধর ইউনিয়নের খয়রত গ্রামের বাসিন্দা। তার বাবার নাম মো: আবদুল কাদির।

ফরিদের ছোট ভাই নয়ন মিয়া বলেন, তার বড় ভাই (ফরিদ) গ্রামের বাড়িতে তার বাবার কৃষি কাজ দেখতেন। কৃষি কাজের পাশাপাশি নিজের অটোরিকশা চালাতেন। গত আড়াই বছর আগে তিনি সৌদি আরবে যান। সেখানে নির্মাণ কাজের সুপারভাইজারের দায়িত্ব পান তিনি। গত বছর তাকেও তিনি সৌদিতে নিয়ে যান।

তার স্ত্রী রয়েছে। লাশ কবে আসছে এই খবর জানার জন্য লোকজন বাড়িতে ভিড় জমায়।

তার বাবা আব্দুল কাদির বলেন, ‘ফরিদ আমার বড় ছেলে। বাড়িতেও পরিশ্রমী ছিল। সংসারের উন্নত করার জন্য বিদেশে গিয়েছিল। প্রথমে কষ্ট করলেও সেখানে পরে তার ভালো অবস্থান তৈরি হয়। মেজো ভাইটাকে তার কাছে নিয়ে যায়। ছোট ভাই সুজনকে মালয়েশিয়ায় পাঠায়। আমার পুত নাই পুরা সংসারই এখন এলোমেলো হয়ে গেল। আমি কি করে সব সামলাব। আমার ছেলের লাশ দ্রুত দেশে নিয়ে আসতে সরকারের হস্তক্ষেপ কামনা করি।’


আরো সংবাদ



premium cement
মোবাইলের ছবি ও চ্যাটিং বানানো নয়, সঠিক গণহত্যার সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা শিল্পবাণিজ্যে গতি ফেরাতে কার্যকর পদক্ষেপ চান ব্যবসায়ীরা বাণিজ্য মন্ত্রণালয়ের জন্য নতুন উপদেষ্টার সন্ধানে সরকার সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী আর নেই অতি বর্ষণে উত্তর পূর্বাঞ্চলের নিম্নাঞ্চল তলিয়ে গেছে আমলাতন্ত্রই হাসিনাকে ফের রাজনীতিতে ফিরিয়ে আনতে পারে : টাইম ম্যাগাজিন গুপ্তচর চেয়ে আবার সিআইএ’র বিজ্ঞাপন কেরানীগঞ্জে হোটেলে গ্যাস সিলেন্ডার বিস্ফোরণ : নিহত ৩, আহত ১০ চট্টগ্রাম বন্দরে এবার বাংলার সৌরভে আগুন, নিহত ১ বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে সেনাপ্রধানের সৌজন্য সাক্ষাৎ

সকল