০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

শিবপুরে যুবককে কুপিয়ে হত্যা

- ছবি : প্রতীকী

নরসিংদীর শিবপুরে পূর্ব শত্রুতার জেরে মারুফ (২২) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা।

রোববার (৭ জুলাই) সকাল ১১টায় শিবপুর সদর রোড এলাকার মিষ্টি ব্যবসায়ী ধিরা ঘোষের বাড়ির দ্বিতীয় তলায় এ হত্যাকাণ্ড ঘটনা ঘটে।

নিহত মারুফ শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের সৈয়দ নগর গ্রামের মরহুম মোশাররফ হোসেনের ছেলে। শিবপুর সিএনবি অফিস এলাকায় কোয়ার্টারে মা-বোনের সাথে বসবাস করতেন মারুফ।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ৪ এপ্রিল শিবপুর বাজার সিলভার পট্টির একটি দোকানে শওকত আলী নামের একজনকে কুপিয়ে আহত করার মামলার ২ নম্বর আসামী ছিলেন মারুফ। মামলার পর থেকে পুলিশের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন তিনি। গতকাল রাতে সদর রোড এলাকায় ধিরা ঘোষের বাড়ির দোতলায় অবস্থান করছিলেন তিনি। শওকত আলীর লোকজন জানতে পেরে সকালে পুলিশ নিয়ে গেলে অনেক খোঁজাখোজি করেও না পেয়ে চলে যায়। এরপরে ১১টার দিকে ফ্লাট বাসার দরজা ভেঙে ভেতরে ঢুকে মারুফকে দেখতে পায় তারা। পরে তাদের অন্য সহযোগীদের খবর দিলে দেশীয় অস্ত্র নিয়ে এসে ১৫ থেকে ২০ জন প্রকাশ্য দিবালোকে মারুফকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মারুফকে উদ্ধার করে প্রথমে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মারুফকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ফরিদ উদ্দিন বলেন, গত দুই মাস আগে শিবপুর বাজারে শওকত আলীকে কুপিয়ে আহত করার জেরে আজ রোববার সকাল ১১টার দিকে শওকত আলীর লোকজন মারুফকে কুপিয়ে পালিয়ে যায়। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ নরসিংদী সদর হাসপাতালে নেয়া হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। মারুফের বয়স বেশি হলেও তিনি কিশোর গ্যাংয়ের সদস্য ছিল বলে জানা যায়।


আরো সংবাদ



premium cement