০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`

টেঁটাযুদ্ধ : ফতুল্লার সেই দুর্ধর্ষ সামেদ আলী অবশেষে গ্রেফতার

টেঁটাযুদ্ধ : ফতুল্লার সেই দুর্ধর্ষ সামেদ আলী অবশেষে গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

ফতুল্লার আকবরনগরের সেই দুর্ধর্ষ সামেদ আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৬ জুলাই) বিকেলে ফতুল্লার ভুইগড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আজম জানান, একটি প্রতারণা মামলায় তিন বছরের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টসহ আরো নয়টি মামলায় সামেদ আলীর বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে।

এছাড়া তার বিরুদ্ধে আরো একাধীক মামলা রয়েছে।

জানা যায়, নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের আকবরনগর গ্রাম। এ গ্রামে ইটখোলায় চাঁদাবাজী ও জমি দখলের প্রভাব নিয়ে রহিম হাজী ও সামেদ আলীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

এতে মুখোমুখি দুই গ্রুপের টেঁটাযুদ্ধে এ পর্যন্ত একাধীক লোকজন নিহত ও আহত হয়েছে। অনেকের বাড়ি ঘর ভাঙচুর করে আসবাবপত্র লুট করা হয়েছে। তাদের এ সংঘর্ষের আতঙ্কে কয়েক গ্রামের মানুষ বাড়ি ঘর ছেড়ে অন্যত্রে বসবাস করতেন। তাদের সংঘর্ষ থামাতে পুলিশকে শত রাউন্ডগুলো ছুড়তে হতো। দীর্ঘদিন ধরে চেষ্টা করেও রহিম হাজী ও সামেদ আলীকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। তবে শনিবার সামেদ আলীতে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়।


আরো সংবাদ



premium cement
পলিথিন বন্ধে ১ নভেম্বর অভিযান শুরু : পরিবেশ সচিব সংলাপে কিছু মৌলিক বিষয়ে সংস্কার নিয়ে কথা বলেছি : জামায়াত আমির একুশে পদকপ্রাপ্ত ভাষাসৈনিক মজিবুর রহমান মাস্টার আর নেই গাজীপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেলআরোহী নিহত গণহত্যায় ফেনীর ৩ শহীদ পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা ঘরমালিকের স্ত্রীকে নিয়ে পালাল রাজমিস্ত্রী, উল্টো প্রতিশোধ! সিলেটে সড়কে মৃত্যুর মিছিল, ২ মাসে ৪০ জন নিহত পাকিস্তান যাচ্ছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী, দু’দেশের সম্পর্কে কী প্রভাব পড়তে পারে? দেশে আট মাসে বজ্রপাতে ২৯৭ জনের প্রাণহানি দেশ সেরা পুরস্কার পাচ্ছে ত্রিশালের কানিহারী ইউনিয়ন পরিষদ ভারতের রাজনীতিতে ‘বাংলাদেশীদের’ যেভাবে অবজ্ঞার পাত্র বানানো হলো

সকল