০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`

মধুপুর প্রেস ক্লাবের সভাপতি গোলাম ছামদানী, সম্পাদক আল মামুন

- ছবি : সংগৃহীত

টাঙ্গাইলের মধুপুর প্রেস ক্লাবে সভাপতি হিসেবে অধ্যাপক গোলাম ছামদানী ও সাধারণ সম্পাদক পদে অধ্যাপক আবদুল্লাহ আল মামুন নির্বাচিত হয়েছেন।

শনিবার (৬ জুলাই) নির্বাচনে সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে তারা নির্বাচিত হন। এরপর নবনির্বাচিত সভাপতি ও সম্পাদক সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন।

দ্যা মুসলিম টাইমস ও দৈনিক মজলুমের কণ্ঠ পত্রিকার বিশেষ প্রতিনিধি অধ্যাপক মো: গোলাম ছামদানীকে সভাপতি ও দৈনিক মানবজমিনের মধুপুর প্রতিনিধি অধ্যাপক আবদুল্লাহ আল মামুনকে সাধারণ সম্পাদক এবং দৈনিক নয়া দিগন্তের মধুপুর সংবাদদাতা আলকামা শিকদারকে যুগ্ম সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়।

মধুপুর প্রেস ক্লাবের নতুন কার্যকরী কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি আনছার আলী (দৈনিক সমকাল), সহ-সভাপতি আমিনুল ইসলাম (দৈনিক কালের কণ্ঠ), কোষাধ্যক্ষ অধ্যাপক মেজবাহ উদ্দীন আহমেদ (দৈনিক সংগ্রাম), দফতর সম্পাদক আকবর হোসেন (দৈনিক প্রতিদিনের সংবাদ), কার্যকরী সদস্য এম এ রউফ (আমার দেশ), নাজমুছ সাদাৎ নোমান (ভোরের ডাক), আনোয়ার সাদাৎ ইমরান (দৈনিক আজকের পত্রিকা), লিটন সরকার (দৈনিক সকালের সময়)।

এ কমিটির আগামী ২০২৪-২০২৫ সালের দায়িত্ব পালন করবে। সকালে প্রথম সেশনে দ্বি-বার্ষিক সাধারণ সভা ও দ্বিতীয় অধিবেশনে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরাম ও গোপালপুর প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদনী। অন্য দুই কমিশনার হলেন মধুপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি এম এ রউফ ও ধনবাড়ী প্রেস ক্লাবের সভাপতি আনছার আলী ।


আরো সংবাদ



premium cement
ইসরাইলের সবগুলো গ্যাসক্ষেত্র একযোগে ধ্বংস করা হবে : আইআরজিসি বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক ভারী বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের আশঙ্কা ইয়েমেনের ইরান সমর্থিত হাউছি বিদ্রোহীদের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিমান অভিযান হাউসিদের লক্ষ্য করে যুক্তরাষ্ট্রের নৌ-বিমান হামলা বদরুদ্দোজা চৌধুরীর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত বকশীগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি : ৩ জনের মৃত্যু, উদ্ধারে নেমেছে সেনাবাহিনী যুক্তরাষ্ট্রে মুসলিম গোষ্ঠীগুলোর অভিযোগ, মধ্যপ্রাচ্য নিয়ে হ্যারিসের কর্মকাণ্ড থেকে তাদের বাদ দেয়া হয়েছে পাথরঘাটায় ছাত্রদলের ২ গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া চট্টগ্রাম বন্দরে আবারো তেলবাহী জাহাজে আগুন, নিহত ১

সকল