০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ১ মহররম ১৪৪৬
`

ফরিদপুরে দুর্ঘটনায় নিহত ২ জনের পরিচয় মিলেছে

- ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের ভাঙ্গায় বাস-পিকআপভ্যানের সংঘর্ষে নিহত দুইজনের পরিচয় মিলেছে।

শুক্রবার (৫ জুলাই) দুপুর ১টার দিকে ফরিদপুর-বরিশাল মহাসড়কের পুকুরিয়া যদুরদিয়া এলাকায় এ দুর্ঘটনায় দু’জন নিহত ও অন্তত ১০ জন যাত্রী আহত হয়। খবর পেয়ে ভাঙ্গা ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়।

নিহত দুজন হলেন পাবনা সদর উপজেলার নাজিরপুর গ্রামের মৃত আফাইয়ের ছেলে মো: রাজু (৩০) ও একই গ্রামের রওশন আলীর ছেলে সুমন আলী (২৯)। রাজু পিকআপভ্যানটির চালক আর সুমন তার হেলপার ছিলেন। তবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মো: খায়রুল আনাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ফরিদপুর থেকে ঢাকাগামী গোল্ডেন পরিবহনের একটি বাসের সাথে ফরিদপুরগামী পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও পিকআপভ্যানের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা লেগে এ হতাহতের ঘটনা ঘটে। এ সময় বিদ্যুতের খুঁটি ভেঙে ভাঙ্গা অঞ্চলের বিদ্যুৎ সরবরাহও বন্ধ হয়ে যায়।


আরো সংবাদ



premium cement
ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রীকে জামায়াতের অভিনন্দন বিসিএসের প্রশ্নফাঁস : সেই আবেদ আলীসহ গ্রেফতার ১৭ সিলেটে নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, অল্পের জন্য বেঁচে গেলেন ২৫ যাত্রী ‘তর ছেলেকে আত্মহত্যা করতে বাধ্য করেছে মা’ বিএনপি নেতা ইশরাকের রিমান্ড শুনানি ২৩ জুলাই বিসিএসসহ বিভিন্ন নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ছাত্রশিবিরের উদ্বেগ বিকল্প রুট চালুর পরেও ভয়ে সেন্টমার্টিন যাচ্ছে না ট্রলার সিলেটে র‌্যাবের ত্রাণ বিতরণ সরিষাবাড়ীতে বন্যার পানিতে ডুবে শিশুসহ ২ জনের মৃত্যু সাতক্ষীরায় শিশু সন্তানকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগে মা গ্রেফতার মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে এক যুবক নিহত, আহত ২

সকল