০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ১ মহররম ১৪৪৬
`

মাধবদীতে মেঘনায় নৌকাডুবি : একজনের লাশ উদ্ধার

মাধবদীর মেঘনাতে নৌকাডুবি : একজনের লাশ উদ্ধার -

নরসিংদীর মেঘনা নদীতে নৌকা ডুবে ভাই-বোন নিখোঁজের ১২ ঘণ্টা পর আব্দুল্লাহ (১২) নামে একজনের লাশ উদ্ধার করেছে স্থানীয়রা।

শুক্রবার (৫ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে দক্ষিণ চরভাসানিয়া বেরিবাঁধের পাশ থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে স্থানীয় এলাকাবাসী ও জেলেরা। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় নরসিংদীর মাধবদী থানাধীন মেঘনা ঘাট থেকে স্ব-পরিবারে টিডিরচরে বেড়াতে যাচ্ছিলেন তারা।

নিহতের পরিবারের সদস্যরা জানান, নওঁগা জেলার বাসিন্দা এমতাজ উদ্দিন স্ব-পরিবারে মাধবদীর একটি বাসায় ভাড়া থাকতেন। গতকাল সন্ধ্যায় মেঘনা বাজার ঘাট থেকে পার্শবর্তী চরদিঘলদীর টিডিরচরে তাদের আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। এ সময় মাঝ নদীতে এমতাজ উদ্দিন, তার স্ত্রী দিলারা বেগম, দুই সন্তান আব্দুল্লাহ (১২) ও জান্নাতুলসহ (১৪) ছয়জন নিয়ে নৌকাটি ডুবে যায়। এ সময় এমতাজ, তার স্ত্রীসহ চারজর তীরে ফিরলেও নিখোঁজ হয় তাদের দুই সন্তান। এরপর স্থানীয় জেলেরাসহ এলাকাবাসী খোঁজ করলেও পাওয়া যায়নি তাদের কাউকে।

শুক্রবার সকালে নিখোঁজের ১২ ঘণ্টা পর দক্ষিণ চরভাসানিয়া বেরি বাঁধের পাশ থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে স্থানীয় এলাকাবাসী ও জেলেরা। তবে এখনো নিখোঁজ রয়েছে জান্নাতুল নামের অপর কিশোরী।

ভংগারচর নৌ-পুলিশ ফাড়ির ইনচার্জ (ওসি) অনিমেশ হলধার জানান, ছয়জন থেকে চারজনক তীরে উঠে এলেও দুই ভাই-বোন নিখোঁজ ছিল। আজ সকালে স্থানীয় এলাকাবাসীর সহায়তায় দক্ষিণ চরভাসানিয়া বেরিবাঁধের পাশ থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। অন্যজনকে সন্ধান করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
সরিষাবাড়ীতে বন্যার পানিতে ডুবে শিশুসহ ২ জনের মৃত্যু সাতক্ষীরায় শিশু সন্তানকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগে মা গ্রেফতার মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে এক যুবক নিহত, আহত ২ ঢাকার বিভিন্ন এলাকায় সড়ক অবরোধ কোটাবিরোধীদের গত ২৪ ঘণ্টায় ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন, বুধবার চীনের প্রেসিডেন্টের সাথে বৈঠক `গাজা যুদ্ধে ১ লাখ ৮৬ হাজার ফিলিস্তিনি নিহত হতে পারে' জনদুর্ভোগ ডেকে আনে এমন কর্মসূচি পরিহার করা উচিত : ওবায়দুল কাদের বাঁশখালীতে নিখোঁজের ২৮ দিন পর জঙ্গল থেকে যুবকের লাশ উদ্ধার চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ২ জন নিহত কিশোরগঞ্জের হাওরে বজ্রপাতে জেলের মৃত্যু

সকল