০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

ভাঙ্গায় বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২, আহত ১০

ভাঙ্গায় বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২, আহত ১০ - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের ভাঙ্গায় গোল্ডেন পরিবহনের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১০ জন যাত্রী।

শুক্রবার (৫ জুলাই) দুপুর ১টার দিকে ফরিদপুর-বরিশাল মহাসড়কের পুকুরিয়া যদুরদিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় পিকআপের হেলপার এবং ড্রাইভার ঘটনাস্থলেই নিহত হন। হতাহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি। উদ্ধার কাজে ঘটনাস্থলে ভাঙ্গা ফায়ার সার্ভিস ও ভাঙ্গা হাইওয়ে পুলিশ কাজ চালায়।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মো: খায়রুল আনাম বলেন, ফরিদপুর থেকে ঢাকাগামী গোল্ডেন পরিবহনের একটা বাস ও ফরিদপুরগামী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাস ও পিকাআপের সামনের অংশ সম্পূর্ণ দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনার সময় বাস-পিকআপ ছিটকে গিয়ে বিদ্যুতের ৩৩ হাজার ভোল্টে খুঁটির সাথে ধাক্কা লাগে। এতে বিদ্যুতের খুঁটি ভেঙে পড়ে ভাঙ্গা অঞ্চলের বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়।


আরো সংবাদ



premium cement
দীর্ঘদিন পর দেশে ফিরলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য টুকু বিদ্যুৎ বিভাগ ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন সচিব ববিতে ভর্তির চূড়ান্ত কার্যক্রম শুরু, ক্লাস ২১ অক্টোবর ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু বেলিজের ব্যক্তিগত দ্বীপে সাড়ে ৪ মিলিয়নে বাড়ি! ভারতের বিপক্ষে কেমন হতে পারে বাংলাদেশ একাদশ জলবায়ু পরিবর্তন মোকাবেলায় সহযোগিতার আহ্বান পরিবেশ উপদেষ্টার সাবেক মন্ত্রী এম এ মান্নানের জামিন ফের নামঞ্জুর কিমের সাথে ‘সহযোগিতা আরো গভীর করার’ প্রতিশ্রুতি শি’র শেরপুরে বন্যার অবনতি, আরো ৮ ইউনিয়ন প্লাবিত আগস্ট বিপ্লবের বিজয়কে ব্যর্থ করার ষড়যন্ত্র চলছে : সেলিম উদ্দিন

সকল