০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ জিলহজ ১৪৪৫
`

ভাঙ্গায় ছেলের অবাধ্য আচরণে ক্ষুব্ধ হয়ে প্রবাসীর আত্মহত্যা

ভাঙ্গায় ছেলের অবাধ্য আচরণে ক্ষুব্ধ হয়ে প্রবাসীর আত্মহত্যা - প্রতীকী ছবি

ফরিদপুরের ভাঙ্গায় ছেলের অবাধ্য আচরণে ক্ষুব্ধ হয়ে ঘরের চৌকাঠের সাথে মতিয়ার কাজী নামে এক প্রবাসী রশিতে ঝুলে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের মাঝিকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ২৪ বছর সৌদি আরব প্রবাসী মতিয়ার কাজী গত ছয় মাস আগে বাড়িতে এলেন। নিজের বড় ছেলে মুন্না কাজী মাঝেমধ্যে টাকা দাবি করত বাবার কাছে। ছেলের আবদার প্রায়সময় পূরণ করলেও কখনো টাকার দাবি পূরণ করতে না চাইলেই শারীরিক ও মানসিক নির্যাতন চালাত অবাধ্য ছেলে মুন্না।

বুধবার রাতে মোটরসাইকেল কিনে দেয়ার দাবিতে ফের ঝগড়া হয় বাবা ও ছেলের মাঝে। অবাধ্য ছেলে ঘরের মালামাল ভাঙচুর করে। তার এক দাবি সাত লাখ টাকার মোটরসাইকেল।

বাবা জানায়, আমি শারীরিকভাবে অসুস্থ। ভারত গিয়ে চিকিৎসা করে আসি। এরপর তোমার বিষয়টি দেখা যাবে। কিন্তু নাছোরবান্দা মুন্না। কিছুতেই মানতে নারাজ। অবশেষে বাবার ওপর চরম ক্ষুব্ধ হয়ে উঠে। বাড়ির লোকজন ও পাশের বাড়ির অনেকে এসে তাদের শান্ত করে। অবশেষে রাতের খাবার খেয়ে মতিয়ার কাজী নিজের শয়ন কক্ষে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে ফজরের নামাজ আদায় করেন। কাউকে কিছু বোঝার আগেই রাতের ঘটনায় মানষিক কষ্ট নিয়ে নিজের কক্ষে প্রবাসী মতিয়ার কাজী ভোরে আত্মহত্যা করেন।

ভাঙ্গা থানার এসআই শওকত আলী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। পরে ঘটনার তদন্ত সাপেক্ষে প্রবাসী মতিয়ারের পরিবারের পক্ষ হতে কোনো অভিযোগ না পাওয়ায় প্রবাসীর লাশ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান।


আরো সংবাদ



premium cement