০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ জিলহজ ১৪৪৫
`

সোনারগাঁওয়ে শিশুর লাশ উদ্ধার, গুরুতর অবস্থায় হাসপাতালে মা

সোনারগাঁওয়ে শিশুর লাশ উদ্ধার, গুরুতর অবস্থায় হাসপাতালে মা - প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে ১৫ মাস বয়সী সামিয়া আক্তার সোহা নামে এক মেয়ে শিশুর অক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় শিশুটির মা উর্মি আক্তার মুক্তাকে (২১) রক্তাক্ত ও গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর এলাকায় একটি চার তলা ভবনের নিচতলার কক্ষ থেকে তাদের উদ্ধার করা হয়।

নিহত শিশুর বাবা শামীম আহম্মেদ (৩৩) রাজবাড়ি এলাকার বাড়িগ্রামের বাসিন্দা। তিনি মেঘনা গ্রুপ অব কোম্পানিতে চাকরি সুবাধে গত তিন দিন আগে ঝাউচর এলাকার মরহুম ইসলাম বেপারীর ছেলে মহসিন বেপারীর বাড়ির ভাড়াটিয়া হিসেবে স্ব-পরিবারে বসবাস শুরু করেন।

শামীম আহম্মেদ জানান, প্রতিদিনের মতো রাতের ডিউটি শেষে সকাল সাড়ে ৬টায় বাসায় ফিরে দেখেন যে ভেতর থেকে দরজা আটকানো। অনেক চেষ্টার পর দরজা ভেঙে ভেতরে প্রবেশ করলে তার মেয়েকে মৃত অবস্থায় খাটের ওপর দেখতে পান এবং রক্তাক্ত ও গুরুতর আহত অবস্থায় তার স্ত্রীকে টয়লেটের ভেতরে পড়ে থাকতে দেখেন।

ওই বাড়ির মালিক মহসিন বেপারী জানান, ওই বাড়িটি নতুন তৈরি করা হয়েছে। এখন পর্যন্ত তারা নতুন বাড়িতে স্থানান্তর হননি। তবে কয়েকটি রুম ভাড়া দেয়ার জন্য সম্পন্ন করেছেন। তিন দিন আগে মেঘনা গ্রুপের চাকুরির সুবাধে ওই দম্পতি বাড়ি ভাড়ার জন্য আসে।

এ ঘটনা সম্পর্কে তিনি কিছুই জানে না বলে জানান।

তিনি আরো বলেন, শিশুর মৃত্যু আর মায়ের আহতের কথা শুনে তিনি এখানে এসেছেন।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (সেকেন্ড অফিসার) পঙ্কজ কান্তি সরকার জানান, একটি মেয়ে শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশনারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, একই স্থান থেকে শিশুটির মাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত শেষে ঘটনার সঠিক তথ্য জানা যাবে।


আরো সংবাদ



premium cement