০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫
`

স্লুইস গেটে গোসল করতে নেমে কলেজছাত্র নিখোঁজ

স্লুইস গেটে গোসল করতে নেমে কলেজছাত্র নিখোঁজ - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের টেপাখোলায় কুমার নদের স্লুইস গেটে গোসল করতে নেমে ফারদিন (১৮) নামে এক কলেজছাত্র নিখোঁজ হয়েছেন বলে জানা গেছে।

বুধবার (৩ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় রিপোর্ট লেখার সময় পর্যন্ত তাকে উদ্ধারে ডুবুরি দল জোর চেষ্টা চালাচ্ছে।

নিখোঁজ ফারদিন শহরের কমলাপুর মহল্লার বালিরমাঠ এলাকার মোহাম্মদ সিরাজের সন্তান। সে ফরিদপুরের সরকারি ইয়াসিন কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকেলে ফারদিন ও তার আরেক বন্ধু ফেরদৌস দুজনে মিলে টেপাখোলায় মদনখালী স্লুইস গেট এলাকায় কুমার নদে গোসল করতে নামে। বিকেল সাড়ে ৫টার দিকে নদীতে লাফ দেয়ার পরে ফারদিন পানির তীব্র স্রোতে ভেসে যায়। এ সময় ফেরদৌসের চিৎকার শুনে স্থানীয়রা এসে ফায়ার সার্ভিসকে খবর দেয়।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সুভাষ রাড়ৈ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিদল নিখোঁজ ওই তরুণকে উদ্ধারে তৎপরতা শুরু করেছে।

এদিকে, ফারদিনের নিখোঁজের খবরে তার বাড়িতে স্বজনেরা কান্নায় ভেঙে পড়েন। নদীর দুই পাড়ে উৎসুক জনতার ভীড় জমে যায়।


আরো সংবাদ



premium cement
পরকালীন জবাবদিহিতার অনুভূতিই নেই বলেই দেশ দুর্নীতিতে ডুবে আছে : অধ্যাপক মুজিবুর বাংলাদেশ সীমান্ত থেকে সাড়ে ৪ কোটি টাকার কোটি টাকার স্বর্ণ বাজেয়াপ্ত নোয়াখালীতে ২৪ ঘণ্টায় ৬৪ জন গ্রেফতার প্রতিষ্ঠার ৪৪ বছর পর রামগড় স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথম সিজার রূপগঞ্জে সাবেক আইজিপি বেনজীর আহমেদের বাড়ি ক্রোক ও সিলগালা চেম্বার জজের দায়িত্বে বিচারপতি মো: আশফাকুল ইসলাম লক্ষ্মীপুরে ভাইস চেয়ারম্যানের ঘোষণা : সরকারি সার-বীজ বিএনপি-জামায়াত পাবে না! আড়াইহাজারে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার মধুপুর প্রেস ক্লাবের সভাপতি গোলাম ছামদানী, সম্পাদক আল মামুন এই সরকারের কাছ থেকে আলেম-ওলামারাও রেহাই পাচ্ছেন না : টুকু বন্যায় ১৫টি জেলার ২০ লাখ মানুষ ক্ষতিগ্রস্ত

সকল