০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ জিলহজ ১৪৪৫
`

ফরিদপুরে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২

- ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের বোয়ালমারীতে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। নিহত দুইজনেই মোটরসাইকেলের আরোহী ছিলেন।

মঙ্গলবার (২ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মাঝকান্দী-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের চতুল ইউনিয়নের বাইখীর সাইনবোর্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার নওপাড়া গ্রামের রমজান মিয়ার ছেলে হুসাইন মিয়া (২১) ও একই উপজেলার ধলারচর গ্রামের নুরুল ইসলামের ছেলে রাজু শেখ (২২)। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই।

বোয়ালমারী ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, সহস্রাইল থেকে ছেড়ে আসা ফরিদপুরগামী একটি বাসের সাথে ভাটিয়াপাড়াগামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক ও তার সাথে থাকা আরেকজন আরোহী নিহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। তবে বাসটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement
রাতে নিখোঁজ, সকালে হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাজাপুরে স্কুলছাদের পলেস্তরাসহ ভিম ধসে ৫ ছাত্র আহত, আতঙ্কে ক্লাস বর্জন বাঁশের সাকোয় জন্ম নেয়া সেই নবজাতককে দেখতে গেলের উপজেলা প্রশাসনের কর্মকর্তারা সরকারি চাকরিতে কোটা ব্যবস্থার ন্যায়সঙ্গত সমাধান খোঁজার আহ্বান জামায়াতের পাকিস্তানের বিরোধীদলীয় নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি সৌদি আরবের হাম্মামে বাংলাদেশী শ্রমিকের মৃত্যু যশোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ সশস্ত্র বাহিনীকে বিশ্বমানের করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে বন্যার পানিতে তলিয়ে গেছে ৭৮ স্কুল সিরাজগঞ্জ আ’লীগের সাবেক নেতার মাদক মামলায় যাবজ্জীবন হোটেল ইন্টারকন্টিনেন্টালের মোড়েও অবরোধ কোটাবিরোধীদের

সকল