০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ জিলহজ ১৪৪৫
`

কিশোর ইফাত শ্রীপুর থেকে হারিয়ে গেছে

মোহাম্মদ আশরাফুল ইসলাম ইফাত - ছবি : নয়া দিগন্ত

মোহাম্মদ আশরাফুল ইসলাম ইফাত নামের ১৪ বছরের এক কিশোর গাজীপুরের শ্রীপুর থেকে হারিয়ে গেছে।

মঙ্গলবার (২ জুলাই) এ নিউজ লেখা পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি। এর আগে গত বৃহস্পতিবার (২৭ জুন) সে ভোর ৫টার দিকে বাসাবাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়।

ইফাত নেত্রকোণা জেলার খালিয়াজুড়ী থানার মুসলিমপুর গ্রামের মো: আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে।

ইফাত গাজীপুরের শ্রীপুর থানার বেড়াইদের চালা এলাকার মো: হানিফ শেখের ভাড়াবাসায় তার বাবার সাথে থাকত।

নিখোঁজ কিশোরের বাবা মো: রাজ্জাক মিয়া কর্তৃক শ্রীপুর থানায় সাধারণ ডায়েরির (জিডি) তথ্য থেকে জানা গেছে, ইফাত গত ২৭ জুলাই ভোর ৫টার দিকে কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বেড় হয়ে যায়।

তিনি আরো বলেন, সেদিন যথাসময় ইফাত বাড়ি না ফিরলে তার ব্যাবহৃত দুটি মোবাইল নম্বরে যোগাযোগ করলে তা বন্ধ পাওয়া যায়। পরে আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজখবর নিয়ে তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে ইফাতের বাবা গত ২৯ জুলাই গাজীপুরের শ্রীপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নম্বর ১৫৫০) করেন। তার আত্মীয়-স্বজনসহ সবাই ইফাতের সন্ধান পেতে সকলের সহযোগীতা চেয়েছেন।

কোনো সহৃদয় ব্যক্তি ইফাতের সন্ধান পেলে তার বাবার মোবাইল নম্বর ০১৭৪০ ৯৮৬৭৪৫-এ যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সিলেটে ১৩০ বস্তা ভারতীয় চিনি জব্দ, গ্রেপ্তার ২ ভুটান যাওয়া পিছিয়েছে বাংলাদেশ দলের সিনিয়র কমান্ডার নিহত ‍: ইসরাইলে হিজবুল্লাহর ২ শতাধিক রকেট হামলা লড়াইটা রোনালদো-এমবাপ্পেরও সরকারি কর্মচারী (আচারণ) বিধিমালা সংশোধন করা হচ্ছে : মন্ত্রিপরিষদ সচিব কুমারখালীতে ২ ভুয়া বিশেষজ্ঞ চিকিৎসকে ৬০ হাজার টাকা জরিমানা, চেম্বার বন্ধ প্রাইভেট কার নিয়ন্ত্রণে হারিয়ে গাছের সাথে ধাক্কা, নিহত ৪ এডিস মশার লার্ভা পাওয়ায় স্কয়ার হাসপাতালসহ ৯ স্থাপনাকে জরিমানা গাজা যুদ্ধবিরতি আলোচনায় প্রতিনিধি দল পাঠাচ্ছে ইসরাইল প্রত্যয় স্কিম : বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা কেন এটি বাস্তবায়নের বিরোধিতা করছেন ‘২০২৩-২৪ অর্থবছরে রাকাব ২ কোটি ৯৮ লাখ টাকা নিট মুনাফা অর্জন করেছে’

সকল