০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ জিলহজ ১৪৪৫
`

ভাঙ্গায় ফেনসিডিলসহ ৩ মাদককারবারি গ্রেফতার

ভাঙ্গায় ফেনসিডিলসহ ৩ মাদককারবারি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের ভাঙ্গা থেকে ৪৬৮ বোতল ফেনসিডিলসহ তিন মাদককারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০-এর একটি অভিযানিক দল। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

রোববার (৩০ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জেলার ভাঙ্গা এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

গ্রেফতাররা হলো চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার রামনগর গ্রামের নাঈম রশিদ (২৪), একই থানার শান্তিনগর গ্রামের মো: রহেল মিয়া (২৬) ও জীবনগর থানার গোয়ালপাড়া গ্রামের মো: রাজন মিয়া (২৬)।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব সূত্রে জানায়, ওই অভিযানে আনুমানিক ১৪ লাখ চার হাজার টাকা মূল্যমানের ৪৬৮ বোতল ফেনসিডিলসহ তিনজন মাদককারবারিকে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ হতে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও দুটি মোবাইল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে গ্রেফতার ব্যক্তিরা পেশাদার মাদককারবারি। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্য মাদকদ্রব্য সংগ্রহ করে ফরিদপুর ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

সূত্রে আরো জানা গেছে, আসামী নাঈম রশিদের বিরুদ্ধে ফরিদপুর জেলার নগরকান্দা থানায় একটি মাদক মামলা রয়েছে। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement