০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ জিলহজ ১৪৪৫
`

রিকশায় বোরকা পেঁচিয়ে মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

রিকশায় বোরকা পেঁচিয়ে মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু -

রাজবাড়ীতে রিকশায় বোরকা পেঁচিয়ে দুর্ঘটনার শিকার হন মা। এ সময় তার কোল থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার (৩০) সন্ধ্যায় জেলার গোয়ালন্দ পৌরসভার এবাদ আলী মিস্ত্রি পাড়ায়।

পরিবার, প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, গোয়ালন্দ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড এবাদ আলী মিস্ত্রি পাড়ার বাসিন্দা, থাই অ্যালোমেনিয়াম মিস্ত্রি রাজু সরদারের স্ত্রী শিলা আক্তার বৃহস্পতিবার বেড়াতে যান পৌরসভার একই ওয়ার্ড মসজিদ পাড়ার বাবা আমির আলীর বাড়িতে। সাথে নিয়ে যান ৮ মাস বয়সী শিশু উম্মে রাইসাকে।

শনিবার বিকেলের দিকে রিকশায় করে স্বামীর বাড়ি ফিরছিলেন শিলা। স্বামীর বাড়ি থেকে মাত্র ২০ গজ দূরে স্থানীয় একটি স মিলের কাছে পৌঁছামাত্র বোরকা রিকশার চাকায় পেঁচিয়ে যায়। এতে রিকশা থেকে পাকা সড়কের ওপর পড়ে যান শিলা।

তখন কোলে থাকা শিশু উম্মে রাইসা ছিটকে পড়ে যায়। স্থানীয় লোকজন গুরুতর জখম অবস্থায় তাদের উদ্ধার করে দ্রুত নিয়ে যান গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

রাজু সরদারের বড় বোন পৌরসভার স্থানীয় সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর শাহনাজ পারভীন ও বড় ভাই ফারুক সরদার বলেন, গুরুতর জখম অবস্থায় ছোট ভাই রাজুর স্ত্রী শিলা আক্তার ও ভাতিজি উম্মে রাইসাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসক উম্মে রাইসাকে মৃত ঘোষণা করেন। আহত অবস্থায় শিলা আক্তারকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।


আরো সংবাদ



premium cement