৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ জিলহজ ১৪৪৫
`

মধুপুরে কলেজছাত্রীর আত্মহত্যা

মধুপুরে কলেজছাত্রীর আত্মহত্যা - প্রতীকী ছবি

টাঙ্গাইলের মধুপুরে মিতু আক্তার (২০) নামে এক কলেজছাত্রীর আত্মহত্যার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে উপজেলার কুড়ালিয়া ইউনিয়নের টিকরী গ্রামে মামার বাড়ি বেড়াতে এসে মামার ঘরে ফাঁস টানিয়ে আত্মহত্যা করে ওই ছাত্রী।

নিহত মিতু আক্তার আলোকদিয়া ইউনিয়নের আটাপাড়া গ্রামের আব্দুল মান্নানের মেয়ে। সে মধুপুর সরকারি কলেজের একাদ্বশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্রী ছিল। গত ৭ দিন হয় মিতু আক্তারের বিয়ে হয়েছে।

ঘটনার বিবরণীতে জানা যায়, বুধবার আব্দুল মান্নান তার মেয়ে ও মেয়ের জামাইকে নিয়ে দাওয়াত খেতে আসে। রাতে আব্দুল মান্নান মেয়ে ও জামাইকে তার শ্বশুরবাড়িতে রেখে নিজ বাড়িতে চলে যায়। বৃহস্পতিবার সকালে তাকে ফোনে জানানো হয় মিতু ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে।

মিতুর স্বমী পিয়াস খান জানান, গতকাল বুধবার আমি, আমার স্ত্রী মিতু ও আমার শ্বশুর টিকরী গ্রামে আমার মামা শ্বশুর বাড়িতে দাওয়াত খেতে যাই। ভোর বেলায় মিতু আমাকে গোয়াল ঘর থেকে গরু বের করতে আমার বাড়িতে পাঠিয়ে দেয়। আমি সকালে চলে যাই এবং ৯টায় ফোনে জানতে পারি মিতু ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। কি কারণে এবং কেন আত্মহত্যা করেছে এ বিষয়ে কিছুই আমার জানা নেই। গত ২১ জুন পারিবারিকভাবে আমাদের মাত্র বিয়ে হয়েছে। মৃত্যুর কি কারণ থাকতে পারে তা আমার জানা নেই।
মিতুর বাবা আব্দুল মান্নান বলেন, পারিবারিকভাবে মেয়ের সম্মতি নিয়েই বিয়ে দিয়েছি। কি কারণে আমার মেয়ে এমন ঘটনা ঘটালো কিছুই বুঝতে পারছি না। মেয়ের আত্মহত্যার কারণে মিতুর মা নির্বাক হয়ে পরেছেন।

খবর পেয়ে আলোকদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু নাইম মো: জিহাদ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, লাশ সুরতহাল করে মযনাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মিতুর বাবা আব্দুল মান্নান একটি অপমৃত্যুর মামলা করেছেন।


আরো সংবাদ



premium cement