০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

মহানবীকে অবমাননার প্রতিবাদে শিবচরে মানববন্ধন

মহানবীকে অবমাননার প্রতিবাদে শিবচরে মানববন্ধন - ছবি : নয়া দিগন্ত

সামাজিক যোগাযোগ মাধ্যমে হযরত মোহাম্মদ সা:-কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নাস্তিক ব্লগার আসাদ নুরের শাস্তির দাবিতে মাদারীপুর শিবচরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ আগস্ট) বিকেলে সর্বস্তরের তৌহিদি জনতার আয়োজনে উপজেলার পুরাতন কাওরাকান্দি ৩ নম্বর ফেরিঘাটে ঘণ্টাব্যাপী মানববন্ধনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও আলেম ওলামাসহ বিপুলসংখ্যক মানুষ অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা বলেন, আমাদের মুসলমানদের কলিজার টুকরো হযরত মোহাম্মদ সা:-কে নিয়ে নানা কুরুচিপূর্ণ ও অশ্লীল ভাষায় ভিডিও মন্তব্য করে ব্লগার আসাদ নুর। এই নাস্তিতকে দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি আমরা। এবং আল্লাহ রাসুল সা:-এর অবমাননাকারীদের বিরুদ্ধে কঠোর আইন প্রণয়নের দাবি জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন মাওলানা আনোয়ার হোসেন, হাফেজ মিজানুর রহমান, হাজী শাহিন সরদার ও মাদবরের চর ইউপি সদস্য সালাউদ্দিন শরীফ প্রমুখ।


আরো সংবাদ



premium cement
চৌদ্দগ্রামে হত্যা মামলায় যুবলীগ নেতা রিপন গ্রেফতার সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫ সম্ভাব্য ইসরাইলি হামলার জবাব দিতে প্রস্তুত ইরান মুন্সীগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা, যুবলীগ কর্মীসহ সহযোগীরা পলাতক বাংলাদেশের বিপক্ষে টস জিতল ভারত অবিলম্বে শ্রম আইন সংশোধন করতে হবে : মুয়াযযম হোসাইন হেলাল ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে স্পেন প্রবাসীরা নোবেল পুরস্কার ২০২৪ : কবে কোন ক্যাটাগরির পুরস্কার ঘোষণা করা হবে পীরগাছায় তিস্তার ভাঙনে নিঃস্ব হলো ৪০ পরিবার খোরশেদ আলমকে পোল্যান্ডে রাষ্ট্রদূত করার সিদ্ধান্ত বাতিল

সকল