২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

নয়া দিগন্তে খবর প্রকাশের পর বাবা-মায়ের কাছে ফিরলো মুক্তা

নয়া দিগন্তে খবর প্রকাশের পর বাবা-মায়ের কাছে ফিরলো মুক্তা - ছবি : নয়া দিগন্ত

নিখোঁজের ১৩ দিন পর বাবা-মায়ের কাছে ফিরেছে ঢাকার দোহার উপজেলার দক্ষিণ জয়পাড়া খাড়াকান্দা এলাকার নুর আলমের মেয়ে মুক্তা আক্তার (১২)।

মুক্তাকে সোমবার দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজার দুপতারা এলাকার বাবুল মোল্লার বাড়ি থেকে নিয়ে আসেন তার বাবা। মেয়ের সন্ধান পেয়ে আনন্দে আত্মহারা মুক্তার পরিবার।

গত ৯ ফেব্রুয়ারি মুক্তা ঢাকার সিদ্ধেশ্বরীর একটি বাসা থেকে হারিয়ে যায়। হারিয়ে যাওয়ার পর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে মুক্তার পরিবার। মুক্তার সন্ধান চেয়ে দৈনিক নয়া দিগন্ত অনলাইনে দোহার সংবাদদাতা শওকত আলী রতনের বরাত দিয়ে ‘নিখোঁজের ১১ দিন পরও সন্ধান মেলেনি মুক্তার’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। খবরটি প্রকাশের পর মুক্তার আশ্রয়দাতা বাবুল মোল্লা রোববার রাতে মুক্তার বাবা নুর আলমের সাথে যোগাযোগ করেন।

সোমবার সকালে দোহার থেকে নারায়ণগঞ্জ গিয়ে তিনি মেয়ে মুক্তাকে বাড়িতে নিয়ে আসেন।

বাবুল মোল্লা জানান, গত ১০ ফেব্রুয়ারি রাত ১২টার দিকে আড়াইহাজার উপজেলার ধ্রুততারা এলাকায় রাস্তার পাশে বসা দেখতে পেয়ে বাড়িতে নিয়ে আসি। সঠিকভাবে ঠিকানা বলতে না পারায় আমাদের কাছে আশ্রিত ছিল মুক্তা। আমরা মেয়ের মতোই যত্ন করেছি মুক্তাকে।

এদিকে মেয়েকে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন মুক্তার বাবা নুর আলম।

তিনি জানান, গত ২৭ জানুয়ারি গৃহকর্মী হিসাবে রাজধানী ঢাকার ২১ সিদ্ধেশ্বরীর একটি ভবনের ৮ তলার বাসার লোকজন মুক্তাকে নিয়ে যায়। ৯ ফেব্রুয়ারি দুপুর ১২টা দিকে বাসার কাউকে কিছু না বলে সে বাসা থেকে বের হয়। এ ঘটনায় গৃহকর্তা জহিরুল ইসলাম জুম্মন রমনা মডেল থানায় একটি জিডি করেন।

অবশেষে ১৩ দিন নিখোঁজ থাকার পর বাবা মায়ের কাছে ফিরলো মুক্তা আক্তার।


আরো সংবাদ



premium cement
ইসরাইল আরো ভয়াবহ হামলা চালাবে! ড. ইউনূসের হার্টের সমস্যা নিয়ে অবগত নয় বিএসএমএমইউ! সাংবাদিকের চাকরি খেল এআই, মিডিয়াতে অশনি সঙ্কেত! যুক্তরাষ্ট্রে ঢোকার চেষ্টায় প্রতি ঘণ্টায় গ্রেফতার ১০ ভারতীয়! ১ বছরে আটক ৯০ হাজার অবসরের ৪ মাস পর শাস্তি মুক্ত ওয়ার্নার, আবার নেতৃত্ব দিতে পারবেন অস্ট্রেলিয়ায় সাত ব্যাটার ০, শেষ ৮ উইকেট পড়ল ১ রানে! জ্ঞানবাপী চত্বরে আবার সমীক্ষার হিন্দুদের আবেদন খারিজ ভারতীয় আদালতে আজ হারলে টেস্ট বিশ্বকাপ থেকে বিদায় ভারতের? রূপগঞ্জে গ্যাস বিস্ফোরণ, একই পরিবারের ৬ জন দগ্ধ ইরানে ইসরাইলের হামলা, তেহরানসহ কয়েকটি নগরীতে বিকট বিস্ফোরণ পূর্ব লাদাখের নিয়ন্ত্রণ রেখা থেকে ভারত ও চীনের সেনা প্রত্যাহার শুরু

সকল