২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আড়াইহাজার বিএনপির নবগঠিত কমিটি থেকে একাধিক নেতার পদত্যাগ

আড়াইহাজার বিএনপির নবগঠিত কমিটি থেকে একাধিক নেতার পদত্যাগ - ছবি : সংগৃহীত

আড়াইহাজার উপজেলা বিএনপি, পৌরসভা ও গোপালদী পৌরসভা বিএনপির নবগঠিত কমিটি থেকে একাধিক নেতা পদত্যাগ করেছেন।
পদত্যাগকৃত নেতারা হলেন-আড়াইহাজার উপজেলা বিএনপির নবগঠিত কমিটির যুগ্ম আহবায়ক মো. হাবিবুর রহমান, সদস্য সালাউদ্দিন মোল্লা, মো. আনোয়ার হোসেন, আড়াইহাজার পৌরসভা বিএনপির ১নং সদস্য মোঃ আলি আজগর, সদস্য মাসুদা বেগম ও গোপালদী পৌরসভা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট মোঃ মোশারফ হোসেন, অ্যাডভোকেট আব্দুল বাসেদ ও মো. বাবুল হোসেন।

বুধবার মরহুম বিএনপি নেতা ইকবাল পারভেজের বাসভবনে সংবাদ সম্মেলন করে তারা পদত্যাগ করেন।

পদত্যাগকৃত নেতাদের অভিযোগ কমিটিগুলোতে পদ বাণিজ্য, নিজের অনুগত নেতাদের পদায়ন করা হয়েছে। এতে মাঠের নেতাকর্মীদের তেমনভাবে মূল্যায়ন করা হয়নি।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল