২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১, ২৪ রবিউস সানি ১৪৪৬
`

‘৫ আগস্টের অভ্যুত্থানে দেশ কলঙ্কমুক্ত হয়েছে’

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক মাসুদুর রহমান গিয়াস - ছবি : নয়া দিগন্ত

৫ আগস্টের অভ্যুত্থানে দেশ কলঙ্কমুক্ত হয়েছে ও সঠিক পথের দিশা পেয়েছে বলে মন্তব্য করেছেন জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ জেলার তারবিয়াত সেক্রেটারি অধ্যাপক মাসুদুর রহমান গিয়াস। তিনি বলেন, জামায়াত নেতাদের খুন করা যায়, জামায়াতের আদর্শকে না।

আজ সোমবার বিকেলে আড়াইহাজারের গোপালদী বাজারে পল্টন হত্যাকাণ্ডে বিচারের দাবিতে বাংলাদেশ জামায়াতে ইসলামী আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাসুদুর রহমান গিয়াস বলেন, ‘২০০৬ সালের ২৮ অক্টোবর বায়তুল মোকাররম মসজিদ গেইটে আওয়ামী লীগের জনসভা থেকে স্বৈরাচার শেখ হাসিনার নির্দেশে আওয়ামী সন্ত্রাসীরা লগি বৈঠার তাণ্ডব শুরু করে মানুষকে হত্যা করেছিল। আমরা এ ঘটনাসহ ২০০৬ সাল থেকে ২০২৪ সাল পর্যন্ত সকল হত্যাকাণ্ডের বিচারের দাবি জানাই।’

অনুষ্ঠানে বাংলাদেশ জামায়াতে ইসলামী গোপালদী পৌরসভার সভাপতি আলমগীর হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ জেলা সমাজকল্যাণ সম্পাদক অধ্যাপক ইলিয়াছ মোল্লা।

এ সময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন জামায়াতে ইসলামীর উপজেলা উত্তরের আমির মোহাম্মদ মনিরুল ইসলাম, উপজেলা দক্ষিণের আমির মোহাম্মদ মোতাহার হোসেন ভূঁইয়া, উপজেলা উত্তরের সেক্রেটারি মোহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা দক্ষিণের সেক্রেটারি মোহাম্মদ হাদিউল ইসলাম।

এছাড়াও অনুষ্ঠানে উপজেলা জামায়াতের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement