২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১, ২৩ রবিউস সানি ১৪৪৬
`

ছাত্র-জনতা উপর গুলি : আজমেরী ওসমানের ক্যাডার শিপলু গ্রেফতার

ছাত্র-জনতা উপর গুলি : আজমেরী ওসমানের ক্যাডার শিপলু গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের ওপর গুলি বর্ষণ ও হত্যার ঘটনার এজাহারনামীয় আসামি নারায়ণগঞ্জের অপরাধ জগতের ডন খ্যাত আজমেরী ওসমানের ক্যাডার রফিকুল ইসলাম শিপলুকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

শনিবার রাতে ফতুল্লা থানার হাজীগঞ্জ ওয়াপদারপুল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শরিফুল ইসলাম।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইমানুর সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার রাত ৯টার দিকে ফতুল্লা থানা সীমান্তের হাজীগঞ্জ ওয়াপদারপুল এলাকায় অভিযান চালিয়ে শিপলুকে গ্রেফতার করে।

ওসি শরিফুল ইসলাম জানান, তার বিরুদ্ধে বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার ওপর হামলার ঘটনায় দুটি হত্যাসহ নারী নির্যাতন মামলা রয়েছে।

গ্রেফতার রফিকুল ইসলাম শিপলু ফতুল্লা মডেল থানার হাজীগঞ্জ ওয়াপদারপুল এলাকার ফিরোজ গাজীর ছেলে।


আরো সংবাদ



premium cement
ওসমানীনগরে গাড়ি চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বিদেশী বিনিয়োগকারীদের আগ্রহী করে কর্মসংস্থান সৃষ্টি করতে চায় অন্তর্বর্তী সরকার : নাহিদ ইসলাম ভুটানকে ৭ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ ধুনটে নয়া দিগন্তের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘আ’লীগ তরুণ প্রজন্মের হাতে বই না দিয়ে অস্ত্র-মাদক তুলে দিয়েছে’ সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার নয়া দিগন্ত শুধু একটি পত্রিকাই নয়, এটি প্রতিবাদ : ড. মঈন খান বাংলা একাডেমির নতুন সভাপতি আবুল কাসেম ফজলুল হক বিচার বিভাগের জন্য পৃথক সচিবালয় গঠনের প্রস্তাবনা মন্ত্রণালয়ে ফেনীতে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত গণঅভ্যুত্থানে মানবতাবিরোধী অপরাধ : সাবেক ২০ মন্ত্রী-উপদেষ্টাকে হাজিরের নির্দেশ

সকল