২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

দেশের মানুষ আর লগি-বৈঠার তাণ্ডব দেখতে চায় না : আব্দুল জব্বার

দেশের মানুষ আর লগি-বৈঠার তাণ্ডব দেখতে চায় না : আব্দুল জব্বার - ছবি : নয়া দিগন্ত

জামায়াতের কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর আমির মুহাম্মদ আবদুল জব্বার বলেছেন, নারায়ণগঞ্জ তথা বাংলাদেশের মানুষ আর ২৮ অক্টোবরের মতো লগি-বৈঠার তাণ্ডব অবস্থা দেখতে চায় না ।

শনিবার (২৬ অক্টোবর) নারায়ণগঞ্জ নিতাইগঞ্জ মোড়ে জামায়াতের নারায়ণগঞ্জ সাংগঠনিক দক্ষিণ থানার উদ্যোগে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশের জনগণ যখন এগিয়ে যাচ্ছিল তখনই লগি-বৈঠার নৃশংস হত্যাকাণ্ডের মতো ঘটনা ঘটায়। এতেই তারা ক্ষান্ত হয় নাই, অন্ধকার কারগার প্রকোষ্ঠে আমাদের নেতাকর্মীদের নির্যাতন নিপীড়ন করেছিল।

আব্দুল জব্বার বলেন, একে একে জামায়াতের জাতীয় নেতৃবৃন্দকে জুডিশিয়াল কিলিংয়ের মাধ্যমে হত্যা করে। কোনো আদর্শীক আন্দোলনকে জুলুম নিপীড়ন, অত্যাচারের মাধ্যমে থামানো যায় না। আমরা জানি আমরা মরলে শহীদ বাঁচলে গাজি। ওই সময়ে হত্যাকরীদের পরিচয় থাকা সত্ত্বেও আওয়ামী ফ্যাসিস্ট সরকার কোনো মামলাও নেয়নি। আজকে সময় এসেছে ২০০৬ সালে যাদের হত্যা করা হয় যার সংখ্যা প্রায় ৫০ জন। আজকে ২০২৪-এ যারা শহীদ হয়েছে তাদের সকলকে রাষ্ট্রের শহীদের মর্যাদা দিতে হবে।

তিনি বলেন, আপনারা কোনো স্বৈরাচার সন্ত্রাসীকে ভয় পাবেন না, ভয় পাবেন শুধু আল্লাহকে। একটি দল নিষিদ্ধ হয়েছে, তাদেরকে ধরে ধরে আইনের আওতায় আনতে হবে। তারা ঘরে ঘরে টেক্স বসিয়ে ব্যাবসায়ীদের ব্যাবসা করতে দেয়নি। দেশের জন্য আমরা ঐক্যবদ্ধ হয়ে সম্মিলিতভাবে কাজ করব।

নারায়ণগঞ্জ সাংগঠনিক দক্ষিণ থানা সেক্রেটারি খলিলুর রহমান টিটুর সঞ্চালনায় থানা আমির ডা. নুরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগরীর কর্ম পরিষদ সদস্য মাওলানা সাইফুদ্দীন মনির, নারায়ণগঞ্জ মহানগরীর সূরা ও কর্ম পরিষদ সদস্য সাঈদ তালুকদার, নারায়ণগঞ্জ সদর থানা আমির মাওলানা হাবিবুর রহমানসহ জামায়াত নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement