২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

নরসিংদীতে ট্রাকচাপায় সিএনজিচালকসহ নিহত ৬

- ছবি - নয়া দিগন্ত

নরসিংদীর শিবপুরে ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশারচালকসহ ছয়জন নিহত হয়েছেন।

আজ শনিবার দুপুর ১টার দিকে ইটাখোলা- মনোহরদী সড়কের শিবপুর উপজেলার পঁচারবা‌ড়ি নামক এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন মনোহরদী উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের চকবগাদী গ্রামের সমির উদ্দিনের মেয়ে মারুফা (২৩), রায়পুরা উপজেলার মির্জাচর গ্রামের দানিছ মিয়ার ছেলে ফারুক মিয়া (৫৫), তার স্ত্রী নয়নতারা (৫০), শিবপুর উপজেলার চক্রধা ইউনিয়নের বৈলাব গ্রামের মরহুম আব্দুর রশিদ ফকিরের ছেলে আবু বক্কর সিদ্দিক (৪০), সাতপাড়া গ্রামের রহির ছেলে সিএনজি চালক শাহিন (৩৫) ও রায়পুরার মির্জারচর এলাকার মোস্তফা (৪৮)। এদের মধ্যে নিহত আবু বকর ছিদ্দিক নরসিংদী সরকারি মহিলা কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক। মারুফা শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজের অনার্সের শিক্ষার্থী। ফারুক ও নয়নতারা মারুফার হবু শ্বশুর-শাশুড়ি বলে জানান মারুফার ভাই শাহজাহান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শিবপুর থেকে সিএনজিচালিত অটোরিকশাটি নারী-পুরুষসহ পাঁচজন যাত্রী নিয়ে মনোহরদীর দিকে যাচ্ছিল। পথে সিএনজিটি শিবপুর উপজেলার পঁচারবা‌ড়ি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমরে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক ও পাঁচ যাত্রীসহ ছয়জনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আফজাল হোসেন জানান, পঁচারবাড়ি এলাকায় দুর্ঘটনায় সিএনজির চালক ও যাত্রীসহ ছয়জনের মৃত্যু হয়েছে। পরে বিস্তারিত বলা যাবে।


আরো সংবাদ



premium cement
তারুণ্য নির্ভর মানবিক বাংলাদেশ গড়তে চাই : জামায়াতের আমির শেখ হাসিনা জোর করে ক্ষমতায় ছিলেন, তাই ভয়ে পালিয়েছেন : ডা. জাহিদ বেনাপোলে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, আটক ৪ ছাত্র আন্দোলনে আহত ৮৬৭ জন এখনো সিএমএইচে চিকিৎসাধীন আগস্টের বিপ্লব ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ হয়ে যাবে : মামুনুল হক শেখ হাসিনার ভাতিজা মঈন ৫ দিনের রিমান্ডে তিন দিনেই খেলা শেষ, ১২ বছর পর ঘরের মাঠে সিরিজ হার ভারতের কাউখালীতে নিষিদ্ধ অ্যামোনিয়া ব্যবহার করায় বেকারি মালিককে জরিমানা দ্রুত সংসদ নির্বাচনের দাবিতে সোনারগাঁওয়ে বিএনপির সমাবেশ আখাউড়ায় পৌনে ৩ কোটি টাকার ভারতীয় মোবাইল ডিসপ্লে উদ্ধার পল্টন ট্রাজেডি দিবস উপলক্ষে ঈশ্বরগঞ্জে জামায়াতের আলোচনা সভা

সকল