২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

সোনারগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ২ বন্ধু নিহত

- ছবি : প্রতীকী

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছে।

শনিবার সকালে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, শুক্রবার রাত ৯টায় মহাসড়কের কাচঁপুর নয়াবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া এলাকার কামাল হোসেনের ছেলে সাইফুল ইসলাম (১৯) এবং অপরজন একই এলাকার আলমগীর হোসেনের ছেলে জাহিদুল ইসলাম (১৯)।

সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে তারা দুই বন্ধু মোটরসাইকেলে সোনারগাঁওয়ে ঘুরতে যান। রাত ৯টার দিকে সিদ্ধিরগঞ্জে বাসায় ফেরার পথে কাচঁপুর নয়াবাড়ি অতিক্রমকালে পেছন দিক থেকে অজ্ঞাতনামা একটি গাড়ি তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ বলেন, ‘শুক্রবার রাতে তারা দুই বন্ধু মোটরসাইকেলে সোনারগাঁও থেকে সিদ্ধিরগঞ্জের দিকে যাচ্ছিলেন। ধারণা করা হচ্ছে, পথে কোনো যানবাহনের ধাক্কায় কিংবা নিয়ন্ত্রণ হারিয়ে তাদের দুইজনের মৃত্যু হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পরে নিহতদের স্বজনের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে তাদের লাশ দাফনে রাতেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।


আরো সংবাদ



premium cement