২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

ফতুল্লায় শামীম ওসমানসহ ৪৯২ জনের বিরুদ্ধে হত্যা মামলা

ফতুল্লায় শামীম ওসমানসহ ৪৯২ জনের বিরুদ্ধে হত্যা মামলা - ফাইল ছবি

ফতুল্লায় শামীম ওসমানসহ ৪৯২ জনের বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে।

নারায়ণগঞ্জে ছাত্র-জনতার আন্দোলনে সাইনবোর্ডে গুলিবিদ্ধ হয়ে মো: রিয়াজ নিহতের ঘটনায় সাবেক এমপি শামীম ওসমানসহ ১৯২ জনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা করা হয়েছে।

এছাড়া এ মামলায় আরো ৩০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

বুধবার (২৩ অক্টোবর) মো: রিয়াজের স্ত্রী ফারজানা বেগম (২৫) এ মামলা দায়ের করেন।

তিনি জানান, গত ৫ আগস্ট ছাত্র জনতার আন্দোলন চলাকালীন সময় সাইনবোর্ডের পাসপোর্ট অফিসের সামনে গুলিবিদ্ধ হন রিয়াজ। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে আইডিয়াল স্কুলের সামনে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্যাম্পে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে আমরা খবর পেয়ে গিয়ে লাশ শনাক্ত করে আনি।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফুল ইসলাম।


আরো সংবাদ



premium cement
ছাত্রলীগ নিষিদ্ধে মধ্যরাতে নোবিপ্রবিতে আনন্দ মিছিল ছাত্রলীগ নিষিদ্ধ করায় ঢাবিতে শিক্ষার্থীদের আনন্দ মিছিল কর্মজীবী দল এলজিইডি শাখার ৩২ সদস্যের কমিটি গঠন ৫ বছর পর মোদি-শি বৈঠক রাশিয়ার মাটিতে ফিলিপাইনকে হারিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ দল প্রতিবিপ্লবের ষড়যন্ত করলে কঠিনভাবে প্রতিহত করা হবে : মামুনুল হক বন্যার্তদের সাহায্যার্থে ৩০ লাখ টাকার চেক গ্রহণ করলেন ত্রাণ উপদেষ্টা সাগর-রুনি হত্যা তদন্তে টাস্কফোর্স গঠন তালায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত বারী-দেলোয়ারকে সভাপতি-সম্পাদক করে সৃজনশীল প্রকাশক সমিতি গঠন রূপপুর পারমাণবিক প্রকল্পের ইউনিট-১ এ রিঅ্যাক্টর স্থাপন সম্পন্ন

সকল