২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে পাকুন্দিয়ায় মশাল মিছিল ও বিক্ষোভ

পাকুন্দিয়ায় মশাল মিছিল ও বিক্ষোভ সমাবেশ - ছবি : নয়া দিগন্ত

রাষ্ট্রপতি মো: সাহাবুদ্দিন চুপ্পুর পদত্যাগের দাবিতে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মশাল মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌর সদরে এ মশাল মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। মশাল মিছিলটি পৌর সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আমিনুল হক জর্জ ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাজহারুল হক উজ্জল। এ সময় উপজেলা ও পৌর যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও শ্রমিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, ‘আওয়ামী ফ্যাসিবাদ পুনরায় মাথা চাড়া দিয়ে উঠতে চাইছে। আওয়ামী ফ্যাসিস্ট রাষ্ট্রপতি চুপ্পু অনতিবিলম্বে পদত্যাগ না করলে আরো কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।’


আরো সংবাদ



premium cement
দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক বিজিএমইএ প্রশাসকের কাজে যোগদান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৪ সদস্যের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন নাইক্ষ্যংছড়ি সীমান্তে আটক মিয়ানমারের ২ নাগরিককে পুশব্যাক চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ হজ প্যাকেজ ঘোষণা ৩০ অক্টোবর সাবেক দুই মন্ত্রী মোজাম্মেল ও নাহিদের দুর্নীতির অনুসন্ধানে দুদক রাজনৈতিক দলগুলোর ঐক্যবদ্ধ হওয়ার মুখ্য সময় এখন : খেলাফত আন্দোলন

সকল