২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

নারায়ণগঞ্জে আসামি ধরতে গিয়ে ছুরিকাঘাতে আহত পুলিশ কনস্টেবল

নারায়ণগঞ্জে আসামি ধরতে গিয়ে ছুরিকাঘাতে আহত পুলিশ কনস্টেবল - ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জে আসামি ধরতে গিয়ে ছুরিকাঘাতে কামরুজ্জামান নামে এক পুলিশ কনস্টেবল আহত হয়েছে। পুলিশ জানিয়েছে, ধরার আগেই ছুরি দিয়ে আঘাত করে আসামি পালিয়েছে।

মঙ্গলবার দুপুরে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মন্ডলপাড়ায় আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেনের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহত কনস্টেবল কামরুজ্জামান বন্দর থানার মদনগঞ্জ পুলিশ ফাঁড়িতে কর্মরত।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘মাদক মামলায় ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেফতার করতে অভিযান চালানো হয়েছিল। সদর থানার একজন উপ-পরিদর্শকের নেতৃত্বে অভিযান চালানো হয়েছিল। ছুরিকাহত পুলিশ সদস্য আসামির লোকেশন সম্পর্কে জানতেন। কেননা তিনি এ থানায় আগে ছিলে।ন তাই তাকেও অভিযানিক দলে রাখা হয়। আসামিকে ট্রেস করার পর তাকে গ্রেফতার করতে গেলে সে চুরি মেরে দৌঁড়ে পালায়। পুলিশ কনস্টেবল কামরুজ্জামানের হাতে ছুরির আঘাত লেগেছে।’

আহত পুলিশ সদস্যকে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে চিকিৎসকের পরামর্শে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি।


আরো সংবাদ



premium cement
গণমাধ্যমের ফ্যাসিস্টদের বহিষ্কার করতে হবে : মাহমুদুর রহমান ইসলামী সাহিত্যের বিকাশে বইমেলা নতুন মাত্রা যোগ করবে : ধর্ম উপদেষ্টা ইসরাইলের গোয়েন্দা ঘাঁটিতে হিজবুল্লাহর হামলা, তেলআবিবে জরুরি অবস্থা হেলথ টিপস জুলাই বিপ্লবে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সিট পাওয়ার স্বপ্ন পূরণ হয়েছে জুলাই বিপ্লবে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সিট পাওয়ার স্বপ্ন পূরণ হয়েছে লেবানন থেকে ফিরলেন ৫৪ বাংলাদেশী বিশেষজ্ঞ তৈরির পরীক্ষায় কেউ পাস না করার ফল দেখে বিস্মিত চিকিৎসকরা সিলেটে পুরনো কূপে নতুন করে গ্যাসের সন্ধান গণহত্যার দায়ে আওয়ামী লীগকে নিষিদ্ধ করুন : হেফাজতে ইসলাম বিদেশী প্রকল্পের আওতায় সংস্কার চায় না সিপিএএ

সকল