২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

শিবচরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত

- ছবি : প্রতীকী

মাদারীপুরের শিবচরে ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পার্থ শীল (২০) ও অয়ন মন্ডল (২০) নামে দুই কলেজছাত্র নিহত হয়েছে। এ সময় সীমান্ত নামের আরো একজন আহত হয়েছে।

মঙ্গলবার দুপুরে এক্সপ্রেসওয়ের বন্দরখোলা যাত্রীছাউনি সংলগ্ন স্থানে বাইপাস সড়কে এ ঘটনা ঘটে।

নিহত পার্থ শীল উপজেলার পাঁচ্চর এলাকার গোবিন্দ শীলের ছেলে এবং তন্ময় দাস (২০) পাঁচ্চর গোলয়ালকান্দা এলাকার পান্ডব দাসের ছেলে। তারা দত্তপাড়া ইলিয়াস আহমেদ চৌধুরী ডিগ্রি কলেজের ছাত্র।

সূত্রে জানা গেছে, ‘নিহত ও আহত তিন শিক্ষার্থীই দত্তপাড়া ইলিয়াস আহমেদ চৌধুরী ডিগ্রি কলেজের ছাত্র। ক্লাস শেষে মোটরসাইকেলে তিনজন বন্ধু বাড়ি ফিরছিলেন। তারা বন্দরখোলা এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীছাউনির সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে একজন ও পরে স্থানীয় হাসপাতালে নেয়ার পথে আরেকজনের মৃত্যু হয়। এ সময় আহত হন আরো একজন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাকিল আহমেদ জানান, ‘মোটরসাইকেল দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুই কলেজের ছাত্রের মৃত্যু হয়। এ সময় আহত হয় আরো একজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মূলত বেপরোয়া গতি থাকায় এ দুর্ঘটনা ঘটে।’


আরো সংবাদ



premium cement
সিরাজগঞ্জে মেলায় অশ্লীল নৃত্য, ১০ জনের কারাদণ্ড রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে টাঙ্গাইলে মশাল মিছিল গণহত্যার দায়ে আ’লীগকে নিষিদ্ধের দাবি হেফাজতে ইসলামের বাংলাদেশের বিপক্ষে শক্তিশালী দল ঘোষণা করল আফগানিস্তান নোয়াখালীতে বৈষম্যবিরোধী শিক্ষার্থী-আইনজীবীদের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ রংপুরে সিন্ডিকেট ভেঙে ব্যবসা পরিচালনার ঘোষণা ব্যবসায়ীদের বিদেশে বসে সরকার, কী করা দরকার দ্বিতীয় ইনিংসে ৪০০ রানের লক্ষ্য বাংলাদেশের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আহ্বায়ক কমিটি গঠন কার্যালয়ে নয়া দিগন্ত পত্রিকা নিষিদ্ধ করলেন বাগেরহাট জেলা প্রশাসক কাল থেকে সিলেট-সুনামগঞ্জে সড়কে অনির্দিষ্টকালের ধর্মঘট

সকল