২০ অক্টোবর ২০২৪, ৪ কার্তিক ১৪৩০, ১৬ রবিউস সানি ১৪৪৬
`

সিদ্ধিরগঞ্জে বাসায় গ্যাস বিস্ফোরণে উড়ে গেল দেয়াল

সিদ্ধিরগঞ্জে বাসায় গ্যাস বিস্ফোরণে উড়ে গেল দেয়াল - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি বাসায় গ্যাসের ভয়াবহ বিস্ফোরণে ভবনের দেয়াল উড়ে গেছে। এ ঘটনায় কবিতা (৪৫) নামে এক নারী গুরুতর আহত হয়েছেন।

রোববার (২০ অক্টোবর) ভোর ৬টার দিকে সিদ্ধিরগঞ্জের দক্ষিণ কদমতলী নয়াপাড়া হৃদয়মনি ক্রিয়েটিভ স্কুল রোড এলাকার এক বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

কবিতাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তার শরীরের ৪৫ ভাগ পুড়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোরে বিকট শব্দে বিস্ফোরণে দ্বিতীয় তলার তিনটি কক্ষের বারান্দার দেয়াল ভেঙে নিচে ছিটকে পড়ে। সিলিংয়ের বিভিন্ন পয়েন্টে ফাটল দেখা দিয়েছে। কক্ষের ভেতরের দেয়ালও ধসে পড়েছে।

আদমজী ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো: মিলন জানান, গ্যাসের চুলা থেকে জমা হওয়া গ্যাস থেকে বিস্ফোরণটি হয়েছে। সম্ভবত রাতে চুলার সুইচ ভালো করে বন্ধ করেনি। সকাল গ্যাসের চুলাতে আগুন ধরাতে গেলে বিস্ফোরণ ঘটতে পারে।


আরো সংবাদ



premium cement
ডেঙ্গুতে আরো ৬ জনের মৃত্যু, হাসপাতালে ১২৯৮ বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত হৃদয়ের লাশ ৩ মাস পর কবর থেকে উত্তোলন খুবিতে প্রথমবারের মতো শিক্ষকদের মধ্য থেকে হলেন ভিসি, প্রো-ভিসি ও ট্রেজারার বিজিএমইএর পর্ষদ ভেঙে দিয়ে প্রশাসক নিয়োগ কাঁঠালিয়ায় গাছ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু ভোলায় দেশীয় অস্ত্রসহ আটক ১ হ্যারিসের বয়স ৬০ বছর হলেও ট্রাম্পের বয়স সম্পর্কে কথা বলতেই তার পছন্দ বগুড়ায় শ্রমিকদল নেতা হত্যা মামলায় স্পেশাল পিপি কারাগারে বন্দরে নৈশ প্রহরীকে পিটিয়ে হত্যার অভিযোগ ‘কারিগরি ও দক্ষতাভিত্তিক প্রথম বিশ্ববিদ্যালয় হবে এডাস্ট’ পলিথিন শপিং ব্যাগমুক্ত বাজারকে পুরস্কার দেয়া হবে : পরিবেশ উপদেষ্টা

সকল