২০ অক্টোবর ২০২৪, ৪ কার্তিক ১৪৩০, ১৬ রবিউস সানি ১৪৪৬
`

পাকুন্দিয়ায় মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

পাকুন্দিয়ায় মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিএনপি নেতার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে পাকুন্দিয়া প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

পাকুন্দিয়া পৌর বিএনপির সভাপতি এস এ এম মিনহাজ উদ্দিন এ সম্মেলনের আয়োজন করেন।

সম্মেলনে লিখিত বক্তব্যে এস এ এম মিনহাজ উদ্দিন বলেন, রাজনৈতিক ভাবমূর্তি নষ্ট করতে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্র করছেন। এর অংশ হিসেবে আমার নাম জড়িয়ে বিভিন্ন গণমাধ্যমে মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছে। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয়-প্রতিপন্ন করা হচ্ছে। আমি এসব অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি দাবি করেন, ছাত্র রাজনীতি থেকে শুরু করে দীর্ঘ ৩৫ বছরের রাজনৈতিক জীবনে তিনি কারো ক্ষতি করেননি। তার দ্বারা কেউ অযথা হয়রানির শিকার হয়নি। তার বিরুদ্ধে সকল অপপ্রচার বন্ধ করে সুষ্ঠ রাজনীতিতে ফিরে আসতে সকলের প্রতি আহ্বান জানান।

সম্মেলনে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আতিকুর রহমান মাসুদ, আবদুছ সাত্তার, হাবিবুর রহমান ভূঁইয়া, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম সুজন, উপজেলা যুবদলের যুগ্মআহ্বায়ক মোস্তফা কামাল জুয়েল, উপজেলা শ্রমিকদলের সভাপতি মাসুদ মিয়া ও পৌর যুবদলের আহ্বায়ক আলমগীর হোসেন প্রমুখসহ বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
আ’লীগ ১৪ দল জাতীয় পার্টি নিষিদ্ধের দাবি পুলিশের মূর্তিমান আতঙ্ক ধনঞ্জয়ের খোঁজ মিলছে না বিশ্বে স্বাস্থ্যসেবার বাইরে এখনো ৪৫০ কোটি মানুষ ৭ মার্চ ও ১৫ আগস্ট জাতীয় দিবস বাতিলের মিছিলে পিটুনি যুদ্ধ বন্ধ ও সেনা প্রত্যাহার ছাড়া কোনো বন্দিমুক্তি নয় : হামাস ২৯৭ কোটি টাকার কাজ পাচ্ছে গত সরকারের আস্থাভাজন প্রতিষ্ঠান! তহবিল ব্যবস্থাপনায় কাহিল পুনর্গঠিত ব্যাংকের কর্মকর্তারা বিএসএমএমইউতে কম টাকায় কিডনি প্রতিস্থাপন বন্ধ শিগগিরই শুরুর আশ্বাস হত্যা মামলায় কামাল আহমেদ মজুমদার ৩ দিনের রিমান্ডে জান্তা পতনে মিয়ানমারে মুসলিম বৌদ্ধ খ্রিষ্টান এক সাথে লড়ছে ইলেকশন কমিশন গঠনে দ্রুতই সার্চ কমিটি হবে : মাহফুজ

সকল