২০ অক্টোবর ২০২৪, ৪ কার্তিক ১৪৩০, ১৬ রবিউস সানি ১৪৪৬
`

সখীপুরে ফেরিওয়ালার লাশ উদ্ধার

আখতার হোসেন নামে এক ফেরিওয়ালার লাশ - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের সখীপুর উপজেলার বানিয়ারছিট গ্রামে আখতার হোসেন (৬০) নামে এক ফেরিওয়ালার লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার বানিয়ারছিট গ্রামের একটি আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে।

জানা যায়, শনিবার বিকেলে আখতার হোসেন বানিয়ারছিট গ্রামে প্লাস্টিকের চার থেকে পাঁচটি ড্রাম কাঁধে নিয়ে ফেরি করে বিক্রি করছিলেন। হঠাৎ তিনি অসুস্থ হয়ে সড়কে পড়ে গেলে পথচারী ও স্থানীয়রা তাকে ধরাধরি করে পাশের একটি বাড়ির উঠানে নিয়ে মাথায় পানি ঢালেন। লোকটির কোনো সাড়াশব্দ না পেয়ে স্থানীরা বুঝতে পারেন তিনি ইন্তেকাল করেছেন। পরে স্থানীয়রা থানায় জানালে পুলিশ এসে এ ব্যক্তির পরিচয় শনাক্ত করে পরিবারকে খবর দেয়।

নিহত ব্যক্তির ভায়রা মোহাম্মদ রফিকুল ইসলাম জানান, আখতার হোসেনের বাড়ি টাঙ্গাইলের গোপালপুরের বড়ছিলা ডিগ্রিপাড়া গ্রামে। তবে তিনি পরিবারের সদস্যদের নিয়ে ঘাটাইলের দক্ষিণপাড়া গ্রামে শ্বশুর মরহুম আমজাদ হোসেনের বাড়িতে থাকতেন।

নিহতের চাচা শ্বশুর জুলহাস মিয়া জানান, আখতার হোসেন গত চার বছর যাবৎ প্রায়ই অসুস্থ হয়ে যেতেন। পরে তিন মাস আগে ডাক্তার দেখালে তার হার্টে রোগ ধরা পড়ে। এরপরে তিনি দীর্ঘদিন বিশ্রামে থেকে এক সপ্তাহ আগে পরিবারের নিষেধ সত্ত্বেও সখীপুর এসেছিলেন গ্রামে ফেরি করে কিছু টাকা-পয়সা উপার্জন করার জন্য। তিনি বলেন, এখন তার ছোট দু’ছেলের কী হবে আল্লাহই জানেন।

সখীপুর থানার উপ-পরিদর্শক (তদন্ত) প্রভাষ কুমার বসু নয়া দিগন্তকে জানান, ‘আমরা ঘটনাস্থলে এসে প্রাথমিক তদন্ত করেছি। আমাদের কাছে মনে হয়েছে লোকটি হার্ট-অ্যাটাকে ইন্তেকাল করেছেন। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করে দিয়েছি।’


আরো সংবাদ



premium cement
লালন মেলায় চুরি হওয়া ১৬টি মোবাইল ফোন মিলল হোটেলে মাদরাসা শিক্ষকদের জাতীয়করণসহ সব স্তরে পরীক্ষাপদ্ধতি চালুর দাবি আড়াইহাজারে মাদক কারবারির কারাদণ্ড সীতাকুণ্ডে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা শিপন কাজীর বিরুদ্ধে চাঁদাবাজি ও সম্পদ দখলের অভিযোগে মানববন্ধন আ’লীগ, ১৪ দলের পাশাপাশি জাতীয় পার্টিকেও নিষিদ্ধের দাবি বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ রিয়াদ চিকিৎসার অভাবে কাতরাচ্ছেন পাকুন্দিয়ায় মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন মিরসরাইয়ে আ’লীগ যুবলীগের ৪ জন গ্রেফতার নাটোরে ট্রাক চাপায় নিহত ১, আহত ৩ রংপুরে আ’লীগ নেতার স্ত্রীর মামলা প্রত্যাহারে ১২ ঘণ্টার আল্টিমেটাম

সকল