২০ অক্টোবর ২০২৪, ৪ কার্তিক ১৪৩০, ১৬ রবিউস সানি ১৪৪৬
`

কালীগঞ্জে জামায়াতের মোটর শোভাযাত্রা ও পথসভা

কালীগঞ্জে জামায়াতের মোটর শোভাযাত্রা ও পথসভা - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের কালীগঞ্জে জামায়াতে ইসলাম উপজেলা শাখার উদ্যোগে মোটর শোভাযাত্রা ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) সাম্য, সম্প্রীতি ও সৌহার্দ্যের বারতা ছড়িয়ে দিতে কালীগঞ্জে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও গাজীপুর মহানগরের নায়েবে আমির মো: খায়রুল হাসানের নেতৃত্বে মোটর শোভাযাত্রা ও পথসভা করে উপজেলা জামায়াতে ইসলামী।

এ সময় উপজেলা আমির মাওলানা মাহমুদুল হাসানসহ স্থানীয় জামায়াত নেতৃবৃন্দরা অংশগ্রহণ করেন। বিভিন্ন ইউনিয়ন হতে কর্মী ও নেতৃবৃন্দ সকাল হতেই বক্তারপুর উচ্চ বিদ্যালয় মাঠে একত্রিত হতে থাকে। নেতাকর্মীদের পরিবহনে মোটর শোভাযাত্রায় প্রায় ৪০০ মোটরসাইকেল, ২০০ লেগুনা, প্রাইভেট কার ও কিছু ব্যাটারিচালিত অটোরিকশা ব্যবহৃত হয়।

শোভা যাত্রাটি বক্তারপুর ইউনিয়ন হতে শুরু করে করে নাগরি, তুমলিয়া, পৌরসভা হয়ে জামালপুর ও মোক্তারপুর ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করেন। শোভা যাত্রায় নেতাকর্মীরা মাথায় প্লেকার্ড লাগিয়ে বিভিন্ন ফেস্টুন ও ব্যানারে সজ্জিত হয়ে শ্লোগান দিতে থাকে এবং এলাকাবাসীরাও হাত নেড়ে তাদেন স্বাগত জানায়।

এ সময় খায়রুল হাসান কর্মীদের নিয়ে সংক্ষিপ্ত পথসভা করেন। বক্তৃতায় তিনি জনগণের উদ্দেশে বলেন, বিগত আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে মামলা হামলা মাথায় নিয়ে রাজপথে থেকে লড়াই করেছি। দুঃসময়ে জনগণের পাশে ছিলাম, বাকি সময়েও আপনাদের পাশে থাকাব ইনশাল্লাহ।


আরো সংবাদ



premium cement