১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

সিরাজদিখানে সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধ, আহত ১২

সিরাজদিখানে সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধ, আহত ১২ -

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ফুটবল খেলা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। শনিবার সকাল ৭টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের চরপানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, এ ঘটনায় চারজন টেটাবিদ্ধসহ আহত হয়েছে ১২ জন। এ সময় ৩টি বাড়িঘর ভাংচুর করা হযেছে। আহত টেটাবিদ্ধ মো: জাকির হোসেন (৪২), পিয়ার হোসেন (৩৫) ও সিয়ামকে (২৮) ঢাকার একটি হাসপাতালে নেয়া হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার পর থেকে চর পানিয়া গ্রামে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল শুক্রবার উপজেলার বালুচর ইউনিয়নের চরপানিয়া গ্রামের পশ্চিমপাড়া ও পূর্বপাড়া দুটি দলের মধ্যে ফুটবল খেলা নিয়ে তর্ক-বিতর্ক হয়। এর জেরে স্থানীয় রুপচান মিয়া ও নুরুদ্দিন সমর্থকদের সাথে একই এলাকার মুজিবুর রহমান ও আব্দুল আজিজ সর্মথকদের মধ্যে শনিবার সকালে সংঘর্ষ হয়। এ সময় চারজন টেটাবিদ্ধসহ ১২ জন আহত হয়েছে।

বালুচর ইউপি চেয়ারম্যান মো: আওলাদ হোসেন জানান, ‘চরপানিয়া এলাকায় শুক্রবার একটি ফুটবল খেলাকে কেন্দ্র করে শনিবার মারামারি হয় তবে বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।’

সিরাজদিখান থানার ওসি খন্দকার হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ফুটবল খেলা ও আধিপত্য বিস্তার নিয়ে মারামারি হয়েছে। এ ঘটনার পরপরই পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে চরপানিয়া গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলা রুজু করার প্রক্রিয়া চলছে। এছাড়া ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement

সকল