১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

‘পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের দাঁত ভাঙা জবাব দেয়া হবে’

পথসভায় মীর সরাফত আলী সপু - ছবি : নয়া দিগন্ত

পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের দাঁত ভাঙা জবাব দেয়া হবে বলে হুশিয়ারি দিয়েছেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু। তিনি বলেন, শেখ হাসিনা যখন ছাত্র-জনতাকে গুলি করে হত্যা করছিলেন তখনতো আপনারা মাঠে নামেননি। আপনারা আন্দোলন সংগ্রাম করবেন ঠিক আছে কিন্তু মানুষকে কষ্ট দিয়ে নয়। দয়া করে মানুষকে কষ্ট দিবেন না, দুর্ভোগে ফেলবেন না।

শুক্রবার সকাল ১০টায় শ্রীনগর বাজারে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

মীর সরাফত আলী সপু বলেন, বৃহস্পতিবার শ্রীনগরসহ সারা দেশে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তারা তাদের দাবি দাওয়ার নামে ধর্মঘট করেছেন। এতদিন আপনারা কোথায় ছিলেন? এ সরকারকে ব্যর্থ বানানোর চেষ্টা করবেন না।

এ সময় উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের চলচ্চিত্র আমদানি-রফতানি কমিটির সদস্য ও স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি মো: আওলাদ হোসেন উজ্জল, বিএনপি নেতা কাজী শামীম ঈমাম সাচ্চু, জাহানারা বেগম, রফিকুল ইসলাম রজন, সিদ্দিকুর রহমান মন্টু, আলমগীর আলম, মুন্সীগঞ্জ জেলা নারী ও শিশু অধিকার ফোরামের সাধারণ সম্পাদক জসিম মোল্লা, মুন্সীগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি কেএম রাজিব, মুন্সীগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি রিমন হোসেন, জিয়া মঞ্চের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবু, ছাত্রদল নেতা বাদশা, ইমন প্রমুখ।


আরো সংবাদ



premium cement