১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

ফতুল্লায় যুবককে কুপিয়ে হত্যা

- ছবি : প্রতীকী

ফতুল্লার বোয়ালখালি খাল এলাকায় আর্থিক লেনদেনকে কেন্দ্র করে মো: রাসেল (৩৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা।

শুক্রবার (১৮ অক্টোবর) দুপুরের দিকে নিহতের বাবা মো: ইসলাম বাদি হয়ে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো তিন থেকে চারজনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা করেন।

নিহত মো: রাসেল ফতুল্লা মডেল থানার গলাচিপা রূপার বাড়ির মোড় আখির বাড়ির ভাড়াটিয়া মো: ইসলাম মিয়ার (৬৪) ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন জেলার সদর থানার গলাচিপা কলেজ রোডের হিরো ভিডিও দোকানের কাছে দেলোয়ার মিয়ার ছেলে বিজয় হোসেন (২৬) ও তার ভাই মো: হৃদয় (২৮)।

এর আগে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে ফতুল্লা মডেল থানার দেওভোগ পানির ট্যাংকির কাছে গোয়ালিয়া খাল সংলগ্ন রাস্তায় নিহত রাসেলসহ অভিযুক্ত আসামিরা আর্থিক লেনদেনকে কেন্দ্র করে ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে নিহত রাসেল রক্তাক্ত জখম হয়ে রাস্তায় পড়ে থাকলে তার স্বজনেরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসারত অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে রাসেল মারা যান।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শরিফুল ইসলাম জানান, ‘নিহত রাসেল এবং অভিযুক্ত আসামিরা একই সাথে চলাফেরা করতেন। তারা সবাই মাদকাসক্ত ও ছিনতাইকারী বলে জানা গেছে। কোনো এক বিষয়ের টাকার ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে তারা সংঘর্ষে লিপ্ত হয়। এতে রাসেল নিহত হন। এবং এজাহারনামীয় আসামি হৃদয় আহত হন। এ ঘটনায় নিহতের বাবা বাদি হয়ে হত্যা মামলা করেছে। এ ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
টাঙ্গুয়ার হাওড়ে সাঁতরাতে গিয়ে পর্যটক নিখোঁজ ‘দেশকে ইসলামি রাষ্ট্রে পরিণত করার কোনো বিকল্প নেই’ বায়তুশ শরফ আধ্যাত্মিকতা, সেবা ও জ্ঞান চর্চার সমন্বিত আধার : ধর্ম উপদেষ্টা চীন-পাকিস্তান ইকোনমিক করিডোর নিয়ে জয়শঙ্করের মন্তব্যকে কিভাবে দেখছেন বিশেষজ্ঞরা বাঁশখালীতে বিদেশ যেতে দেয়া টাকা ফেরত চেয়ে খুন প্রধান উপদেষ্টা চিকিৎসা শেষে পুনরায় কাজে ফিরেছেন বঙ্গোপসাগরে ৩ ফিশিং ট্রলারসহ ৪৮ ভারতীয় জেলে আটক গলাচিপায় টিউবওয়েলের পাইপে উঠে আসছে প্রাকৃতিক গ্যাস সিজেএফবি’র নতুন কমিটিতে সভাপতি এনাম সরকার, সম্পাদক রানা কাঁকড়া চাষের মাধ্যমে উপকূলীয় জনগোষ্ঠীর উন্নয়ন ঘটবে : নোবিপ্রবি ভিসি রূপালি গিটারের জাদুকরের মৃত্যুর ৬ বছর

সকল