১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

আমরা একটি মানবিক বাংলাদেশ চাই : আমিরে জামায়াত

আমরা একটি মানবিক বাংলাদেশ চাই : আমিরে জামায়াত - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, আমরা এমন একটি সংগঠন, আমরা চাই একটি মানবিক বাংলাদেশ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে সাভারের পক্ষাঘাত গ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রতে (সিআরপি) বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে ভর্তি হওয়া আহত রোগীদের খোঁজখবর নেয়ার জন্য পরিদর্শন শেষে সিআরপির রেডওয়ে হলে সাংবাদিকদের সাথে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, যেখানে মানবতার বিপর্যয় সেখানে আমরা হাজির হওয়ার চেষ্টা করি। আজকে এ কারণে এখানে এলাম। আমরা আমাদের পক্ষ থেকে সামান্য একটু উপহার এখানে কর্তৃপক্ষের কাছে তুলে দিয়েছি।

এ সময় তিনি আরো বলেন, আগামীতে এমন সরকার এমন শাসন আমাদের দেশে আসুক যাতে প্রত্যেকটি নাগরিক শান্তি নিরাপত্তা ও মর্যাদার সাথে বসবাস করতে পারে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াত ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মোবারক হোসাইন, ঢাকা জেলার (উত্তর) আমির অধ্যক্ষ মাওলানা আফজাল হোসাইন, নায়েবে আমির মাওলানা আব্দুর রউফ, সেক্রেটারি মাওলানা শাহাদাত হোসেন, রাজনৈতিক ও নির্বাচন বিভাগীয় সেক্রেটারি হাসান মাহবুব মাস্টার, সাভার মডেল কলেজেরে অধ্যক্ষ মো: তৌহিদ হোসাইন, জেলা কর্মপরিষদ সদস্য মো: লুৎফর রহমান, আইন ও মানবাধিকার সেক্রেটারি অ্যাডভোকেট শহিদুল ইসলাম ও জেলা প্রচার ও মিডিয়া সেক্রেটারি আসাদুজ্জামান প্রমুখ।


আরো সংবাদ



premium cement