১৭ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩০, ১৩ রবিউস সানি ১৪৪৬
`

গাজীপুরে আগুনে পুড়ল ৭ মিনি কারখানা ও ৩ দোকান

পুড়ে গেছে সাতটি মিনি কারখানা ও তিনটি দোকান - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে গেঞ্জি তৈরির সাতটি মিনি কারখানা ও তিনটি দোকান আগুনে পুড়ে গেছে।

বৃহস্পতিবার কোনাবাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের কোনাবাড়ি মডার্ণ ফায়ার স্টেশনের ওয়্যারহাউজ ইন্সপেক্টর সাইফুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকাল ৬টার দিকে কোনাবাড়ি নতুন আড়ত এলাকার মার্কেটের একটি দোকানে আগুন লাগে। মুহুর্তেই আগুন পাশের দোকান ও গেঞ্জি তৈরির মিনি কারখানায় আগুন ছড়িয়ে ভয়াবহ আকার ধারণ করে।

এ সময় আগুন দেখে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ খবর দেন এবং আগুন নেভানোর চেষ্টা করেন। পরে ফায়ার স্টেশনের দু’টি এবং চৌরাস্তা মডার্ণ ফায়ার স্টেশনের আরো একটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করেন। তারা সকাল ৮টার দিকে আগুন নেভান। ততক্ষণে তিনটি দোকান, গেঞ্জি তৈরির সাতটি মিনি কারখানার মেশিনসহ মালামাল পুড়ে যায়। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো: আব্দুল্লাহ আল আরেফিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তদন্তের পর ক্ষতির পরিমাণ ও অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ বলা যাবে।


আরো সংবাদ



premium cement
মৌলভীবাজারে ব্ল্যাকআউটের ৩ ঘণ্টা পর বিদ্যুৎ সরবরাহ চালু যুদ্ধে মারা গেছেন গাজার হামাস প্রধান সিনওয়ার, ধারণা ইসরাইলের খুলনা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি অধ্যাপক রেজাউল করিম হাসিনাকে ফিরিয়ে আনতে পদক্ষেপ নেবে ঢাকা : তৌহিদ সরিষাবাড়ীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের কার্যক্রম স্থগিত ডেঙ্গুতে আরো ৮ জনের মৃত্যু, হাসপাতালে ১১০০ বগুড়ায় বিস্ফোরক মামলায় ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারি গ্রেফতার বাংলাদেশীদের ফেরত পাঠানো নিয়ে আসাম চুক্তিতে সমর্থন ভারতীয় সুপ্রিম কোর্টের আ’লীগ সরকার নাগরিকদের তথ্য বিদেশে বিক্রি করেছে : রিজভী নতুন চার সংস্কার কমিশন গঠন : প্রধানদের নাম ঘোষণা খুলনায় আদালত চত্বর থেকে আসামির পলায়ন

সকল