১৭ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩০, ১৩ রবিউস সানি ১৪৪৬
`

নারায়ণগঞ্জের আদিল হত্যা মামলার আসামি বেনাপোল চেকপোস্টে গ্রেফতার

- ছবি : নয়া দিগন্ত

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আদিল হত্যা মামলার আসামি রুস্তম খন্দকারকে (৫৭) গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে বেনাপোল আইসিপি বিজিবি ও ইমিগ্রেশন পুলিশের যৌথ চেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রুস্তম খন্দকার নারায়ণগঞ্জের ফতুল্লা থানার লালপুর পৌশারপুকুর পাড় গ্রামের তারা খন্দকারের ছেলে এবং ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

আইসিপি বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার মামুন শিকদার ও ইমিগ্রেশন পুলিশের পরিদর্শক ওমর ফারুক মজুমদার জানান, ফতুল্লা থানায় যোগাযোগ করে যাচাই-বাছাই করে গ্রেফতার ব্যক্তির বিরুদ্ধে বৈষম্যবিরোধী ছাত্র-আন্দোলনে আদিল হত্যা মামলা রয়েছে বলে প্রমাণিত হয়।

রুস্তম খন্দকারকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তারা।


আরো সংবাদ



premium cement
দুই ঈদে ১১ ও দুর্গাপূজার ছুটি ২ দিন করার সিদ্ধান্ত বন্ধুকে টাকা ফেরত দেয়ার দিন আজ ইংল্যান্ডের কোচ হিসেবে নিয়োগ পেলেন টাচেল সেই ১২ বিচারপতিকে বাদ দিয়ে হাইকোর্টের ৫৪ বেঞ্চ পুনর্গঠন শমসের মবিন চৌধুরীর বাসায় অভিযান চালাচ্ছে ডিবি কোরীয় উপদ্বীপের উত্তেজনা নিরসনে চীনের ‘রাজনৈতিক নিষ্পত্তির’ আহ্বান চুয়াডাঙ্গায় পিপিসহ আওয়ামীপন্থী আইনজীবীদের অপসারণের দাবিতে স্মারকলিপি যুবলীগ নেতা চশমা রুবেল গ্রেফতার ঘরের মাঠে লজ্জায় ডুবল ভারত লক্ষ্মীপুরে বিএনপি নেতাকে গুলি ও ৩ হত্যাকাণ্ডে হাসিনাসহ ৩৫ জনের নামে মামলা বিহারে ধর্মীয় উৎসবে বিষাক্ত মদ পানে ২০ জনের মৃত্যু, অসুস্থ অনেক

সকল