১৬ অক্টোবর ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩০, ১২ রবিউস সানি ১৪৪৬
`

ডামুড্যায় নাতির হাতে জামায়াত নেতা খুনের অভিযোগ

জামায়াত নেতা সিরাজুল ইসলাম মাঝি খুন - ছবি : নয়া দিগন্ত

বাড়ির সীমানা বিরোধের জের ধরে নাতির হামলায় সিরাজুল ইসলাম মাঝি নামে জামায়াতে ইসলামীর এক নেতার খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার সকালে শরীয়তপুরের ডামুড্যা উপজেলার সিড্যা ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

নিহত সিরাজুল ইসলাম মাঝি শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার সিড্যা ইউনিয়ন জামায়াতে ইসলামীর বায়তুল মাল সম্পাদক ও রুকন। তিনি একই এলাকার মরহুম নুরবক্স মাঝির ছেলে।

জানা গেছে, সিরাজুল ইসলাম মাঝির ভাতিজা জাহাঙ্গীর মাঝির ছেলে শরীফ মাঝির সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। আজ বুধবার সকালে বাড়ির উঠোনে থাকা টিনের বেড়া নিয়ে জাহাঙ্গীর মাঝির ছেলে ছাত্রলীগ কর্মী শরীফ মাঝির সাথে কথা কাটাকাটি শুরু হয় সিরাজুল ইসলাম মাঝির। কথা কাটাকাটির একপর্যায়ে সিরাজুল ইসলাম মাঝি আঘাতপ্রাপ্ত হলে তাকে স্থানীয় লোকজন ও স্বজনরা ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক সিরাজুল ইসলাম মাঝিকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সিরাজুল ইসলামের জামাই মো: সাইফুল ইসলাম বলেন, জাহাঙ্গীর মাঝিগংরা দীর্ঘদিন যাবৎ আমার শ্বশুরের জায়গায় বেড়া দিয়ে কোণঠাসা করে রেখেছিলেন। আজকে আমার শ্বশুর তার জায়গায় কাজ করতে গেলে জাহাঙ্গীর মাঝির ছেলে শরীফ মাঝি তার লোকজন নিয়ে বাধা দেন এবং তাকে পিটিয়ে আহত করেন। পরে আমরা আহত অবস্থায় ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমরা আমার শ্বশুরের হত্যাকারীদের বিচার দাবি করছি।

ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান মানিক বলেন, শরীফ মাঝির সাথে জমি সংক্রান্ত বিরোধের জেরে সিরাজুল মাঝি নামে একজন নিহত হয়েছেন। সিরাজুল মাঝি আগেই স্ট্রোকের রোগী ছিলেন বলে শুনেছি। লাশ শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে এবং তদন্ত সাপেক্ষে পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement