১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬
`

সিদ্ধিরগঞ্জে ট্রাকহেলপারকে মারধর করে টাকা ছিনতাই, গ্রেফতার ৪

সিদ্ধিরগঞ্জে ট্রাকহেলপারকে মারধর করে টাকা ছিনতাই, গ্রেফতার ৪ - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ট্রাকের হেলপারকে মারধর করে টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনায় চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে তাদের সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। এর আগে সোমবার রাতে সিদ্ধিরগঞ্জের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অফিসের সামনে থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতাররা হলো মরহুম বদুইর রহমানের ছেলে মো: রুবেল (৩৪), মরহুম নুরু উদ্দিনের ছেলে মো: জুয়েল রানা (২২), তারজুল ইসলামের ছেলে সাদেকুল ইসলাম সুজন (৪১) ও নুরু উদ্দিনের ছেলে মো: সোহেল রানা (৪১)। তাদের সবার বাড়ি সিদ্ধিরগঞ্জের ওমরপুর (হারানো পুকুরপাড়) এলাকায়।

এ ঘটনায় মারধরের শিকার ট্রাকের হেলপার নুর হোসেন সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করে।

মামলায় নুর হোসেন উল্লেখ করেন, জনৈক হাসানের সাথে ট্রাকের হেলপার হিসেবে কাজ করে সে। সিদ্ধিরগঞ্জ বাজার এলাকায় চারতলা মোহর চান প্রধানের বাড়ির সামনে তাদের ট্রাক বিকল হয়ে যায়। এরপর দুই-তিনদিন ধরে সেখানে ট্রাকটি (ঢাকা-মেট্টো-ট-১৮২৭৭১) পার্কিং করা ছিল। নুর হোসেন ট্রাকের ভেতর ঘুমায় পাহারার জন্য। রোববার রাত পৌনে ১২টা দিকে ছিনতাইকারী রুবেল ও জুয়েল রানা ট্রাকের ভেতর ঘুমিয়ে থাকা নুর হোসেনকে ডেকে তোলে। কিছু বুঝে উঠার আগেই রুবেল তাকে ঝাপটে ধরে এবং জুয়েল রানা সিটের পেছনে থাকা ব্যাগ থেকে ১২ হাজার টাকা ছিনিয়ে নেয়। অপর ছিনতাইকারী সাদেকুল ইসলাম সুজন চালকের সিটের সামনে ড্রয়ারে থাকা চালক হাসানের ড্রাইভিং লাইসেন্স, জাতীয় পরিচয়পত্র, মানিব্যাগ ও ব্যাংকের ডেবিট কার্ড নিয়ে যায়। পরে হেলপার নুর হোসেনকে লোহার পাইপ দিয়ে এলোপাথারি মারধর করে মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং এই ঘটনা কাউকে না জানানোর জন্য হুমকি দিয়ে চলে যায়।

র‌্যাব-১১ জানায়, ভুক্তভোগী নুর হোসেনের অভিযোগের প্রেক্ষিতে সোমবার রাত সাড়ে ৮টার দিকে ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অফিসের সামনে থেকে ছিনতাইকারী মো: রুবেল, মো: জুয়েল রানা, মো: সোহেল রানা ও সাদেকুল ইসলাম সুজনকে গ্রেফতার করে র‌্যাব-১১ একটি টিম।

র‌্যাব আরো জানায়, গ্রেফতাররা চিহ্নিত ছিনতাইকারী চক্রের সদস্য। পরস্পর যোগাসাজসে বিভিন্ন এলাকায় চুরি ও ছিনতাই করে আসছে তারা।

গ্রেফতাররা নুর হোসেনের কাছ থেকে মোবাইল ও ১২ হাজার টাকাসহ অন্য জিনিস ছিনতাইয়ে কথা স্বীকার করেছে। তাদের কাছ থেকে দুটি মোবাইল ও ৬৫০ টাকা উদ্ধার করা হয়েছে। বাকি টাকা তারা খরচ করে ফেলেছে। উদ্ধার একটি মোবাইল অন্য আরেক জায়গা থেকে ছিনতাই করেছে তারা।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আল মামুন জানান, ৪ ছিনতাইকারীকে আটক করে র‌্যাব থানায় দিয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে, তাদের আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
সর্বজনীন পেনশন কর্মসূচি কি ব্যর্থ প্রকল্পে পরিণত হচ্ছে? আইনজীবীকে বিচারপতির হুমকি, বেঞ্চ ভেঙে দিলেন প্রধান বিচারপতি ‘দুঃসময়ে উম্মতে মোহাম্মদীকে সঠিক পথের দিশা দিয়েছিলেন বড়পীর’ এইচএসসি পাস করলেন ৪৩ বছর বয়সের স্বামী ও ৩৩ বছরের স্ত্রী বাংলাদেশের সংস্কার কার্যক্রমে সহায়তায় প্রস্তুত ইইউ কুষ্টিয়ায় অপহৃত শিশুকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিলো বিজিবি তারেক রহমানের সব মিথ্যা মামলা প্রত্যাহার চায় ইউট্যাব নবীনগরে ২১ লাখ টাকার নিষিদ্ধ পলিথিন জব্দ ‘ফরিদপুরে মেডিক্যালে চিকিৎসা সেবার মান আরো উন্নত করা উচিত’ মার্কিন ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আমন্ত্রণ প্রধান উপদেষ্টার ইসরাইলের চূড়ান্ত যুদ্ধ ও বিলোপ শঙ্কা

সকল