১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬
`

গাজীপুরে হাত-পা বেঁধে যুবককে হত্যা

হত্যায় ব্যবহৃত রঁশি - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে হাত-পা বেঁধে দুই হাতের আঙ্গুল কেটে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেলে যুবকের লাশ মহানগরীর সদর থানাধীন সামন্তপুর এলাকার রূপালী মৎস খামারের পাশের একটি জঙ্গল থেকে উদ্ধার করে পুলিশ।

আনুমানিক ৩৩-৩৪ বছর বয়সের নিহত ওই যুবকের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

জিএমপির সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আরিফুর রহমান জানান, মঙ্গলবার বিকেলে মহানগরীর সামন্তপুর এলাকার রূপালী মৎস খামারের পাশের একটি ঝোঁপে রঁশি দিয়ে হাত-পা বাঁধা অজ্ঞাত এক যুবকের লাশ দেখতে পায় খামারের প্রহরীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের দুই হাতের বৃদ্ধ আঙ্গুল দুটি ছাড়া অন্য আটটি আঙ্গুল কেটে নেয়া হয়েছে। তার গলায় কালো দাগ এবং বুকে ক্ষত চিহ্ন রয়েছে। লাশের পাশ থেকে একটি চাপাতি ও কিছু রঁশি উদ্ধার করা হয়েছে।

নিহতের পড়নে জিন্সের প্যান্ট ও সাদা টি-সার্ট ছিল। অন্তত: দু’দিন আগে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি আরো বলেন, ময়নাতদন্তের জন্য লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
সর্বজনীন পেনশন কর্মসূচি কি ব্যর্থ প্রকল্পে পরিণত হচ্ছে? আইনজীবীকে বিচারপতির হুমকি, বেঞ্চ ভেঙে দিলেন প্রধান বিচারপতি ‘দুঃসময়ে উম্মতে মোহাম্মদীকে সঠিক পথের দিশা দিয়েছিলেন বড়পীর’ এইচএসসি পাস করলেন ৪৩ বছর বয়সের স্বামী ও ৩৩ বছরের স্ত্রী বাংলাদেশের সংস্কার কার্যক্রমে সহায়তায় প্রস্তুত ইইউ কুষ্টিয়ায় অপহৃত শিশুকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিলো বিজিবি তারেক রহমানের সব মিথ্যা মামলা প্রত্যাহার চায় ইউট্যাব নবীনগরে ২১ লাখ টাকার নিষিদ্ধ পলিথিন জব্দ ‘ফরিদপুরে মেডিক্যালে চিকিৎসা সেবার মান আরো উন্নত করা উচিত’ মার্কিন ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আমন্ত্রণ প্রধান উপদেষ্টার ইসরাইলের চূড়ান্ত যুদ্ধ ও বিলোপ শঙ্কা

সকল